দিনের সেরা বলিউড বাছাই: কর্মফলে আমি অনিল-কন্যা, বললেন সোনম, মহেশ ভাটের কঙ্কাল বিতর্ক

সুশান্ত সিং এর মৃত্যুর পর পরিচালক মহেশ ভাট নিজেই সংবাদ মাধ্যমে বলেন তিনি জানতেন সুশান্তের এমন এক পরিণতি হতে চলেছে।

কর্মফল আমায় বাবার মেয়ে করেছে, বললেন সোনম কাপুর

সুশান্তের মৃত্যু যেন ঝড় বইয়ে দিয়েছে সোশাল মিডিয়ায়। নেটিজেনরা ফুঁসছে আউটসাইডার ভার্সেস ইনসাইডার বিতর্কে। এই তরজার মধ্যে রবিরার সোনম কাপুর টুইট করে বলেন, তারকার সন্তান হওয়ার সুবিধে তিনি মেনে নিচ্ছেন, তাঁর পরিচয় তাঁর জন্য গর্বের বিষয়।

সোনম কাপুর, বলিউডের পরিচিত প্রযোজক ও অভিনেতা পরিবারের মেয়ে, এদিন টুইটারে শেয়ার করে কিছু স্ক্রিনশট। যেখানে নেটিজেনরা তাঁকে, অনিল কাপুর ও তাঁর বোন রিয়াকে বর্বরোচিত আক্রমন করেছেন। সেগুলো টুইট করে সোনম লেখেন, ”এই ধরনের কমেন্ট আসছে আমার দিকে। সমস্ত মিডিয়া এবং বাকি মানুষ যাঁরা এই আচরণ সমর্থন করেছেন ও তাতে প্ররোচনা দিচ্ছেন। এগুলো আপনাদের জন্য। মানুষ বলছে যে যাঁরা অন্যের ক্ষতি করে তাঁদের প্রতি সদয় হওয়া যায়! ”

কঙ্কালের ছবি পোস্ট করে বিপাকে মহেশ ভাট

সুশান্ত সিং এর মৃত্যুর পর পরিচালক মহেশ ভাট নিজেই সংবাদ মাধ্যমে বলেন তিনি জানতেন সুশান্তের এমন এক পরিণতি হতে চলেছে। শোনা যাচ্ছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে তাঁদের সম্পর্কে ইতি টানার পরামর্শও দিয়েছিলেন তিনি। সুশান্তের আচরণ তাঁর পারভিন বাবির মতো লেগেছিল বলেও জানিয়েছেন তিনি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটীজেনদের সমালোচনার মুখে পড়েছেন ভাট। অধিকাংশেরই প্রশ্ন, কেন অন্তিম পরিণতির সম্ভাবনা আঁচ করেও সুশান্তকে জীবনে ফিরিয়ে আনতে সাহায্য করেননি তিনি?

এসব বিতর্কের মাঝেই সোমবার সকালে একটি কঙ্কালের ছবি পোস্ট করে মহেশ ভাট উদ্ধৃত করেছেন টড উইলিয়ামসের বিখ্যাত একটি লাইন, ‘ডায়েড মেন থিংক অব ফানি থিংস’। পরিচালকের এ হেন পোস্টে খেপে গিয়ে পালটা অনেকেই জবাব দিয়েছেন, সুশান্তের মৃত্যু নিয়ে নাকি তাচ্ছিল্যের হাসি হেসেছেন পরিচালক!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 22nd june todays top bollywood headlines latest news

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com