scorecardresearch

বড় খবর

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-র চব্বিশে পা, কাজলের মনকাড়া পোস্ট

আদিত্য চোপড়ার ক্লাসিক প্রেমের গল্প ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ২৪ বছর পার করল। ১৯৯৫ সালের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল শাহরুখ-কাজলের এই ছবি।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-র চব্বিশে পা, কাজলের মনকাড়া পোস্ট
'ডিডিএলজে'-র জনপ্রিয় পোজ রিক্রিয়েট করলেন কাজল।

এখনও প্রেমের কাহিনি বলতে দর্শক মননে আসে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’। আদিত্য চোপড়ার ক্লাসিক প্রেমের গল্প ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ২৪ বছর পার করল। ১৯৯৫ সালের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল শাহরুখ-কাজলের এই ছবি। আর এই দিনটাকেই মনে রেখে সোশাল মিডিয়ায় নস্ট্যালজিক কাজল।

ডিডিএলজে-র পোস্টারের জনপ্রিয় পোজে নতুন করে ছবি তুলে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। যেখানে কাজলকে দেখা যাচ্ছে বই হাতে আর শাহরুখ পাশে গিটার হাতে বসে। সেই ছবি টুইট করে অভিনেত্রী লিখেছেন, ”এখনও চমশা রয়েছে এবং ২৪ বছর পরেও অদ্ভুত জায়গায় বসে বই পড়ি”।

 

View this post on Instagram

 

Still got the specs & still reading in weird places even after 24 years. #24YearsOfDDLJ

A post shared by Kajol Devgan (@kajol) on

রাজ -সিমরণকে পর্দায় দেখে এখনও আনন্দ পায় নব্বইয়ের ছেলেমেয়েরা। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’- নাম ডিডিএলজে কিন্তু ভালবেসে দিয়েছিলেন ফ্যানেরাই। শাহরুখ খান ও কাজল ছাড়াও ছবিতে ছিলেন অনুপম খের, ওমরিশ পুরি, ফরিদা জালাল, সতীশ শাহ, মন্দিরা বেদির মতো শিল্পীরা।

বহু পুরস্কার পেয়েছে এই ছবি, তার মধ্যে ১০টি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড রয়েছে। সেরা ছবি, সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী এবং সেরা পরিচালকের পুরস্কার জিতেছিল ১৯৯৬ সালের পুরস্কারের মঞ্চে। ছবির মুক্তির ২৪ বছর পরও মুম্বইয়ের মারাঠা মন্দির থিয়েটার চলছে ডিডিএলজে।

ছবির মিউজিক করেছেন যতিন-ললিত, এই ছবির অ্যালবামের সমস্ত গান এখনও সমান জনপ্রিয়। ‘না জানে মেরে’, ‘তুঝে দেখা’ এবং ‘রুক জা’- মত গান তো কালজয়ী হয়ে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 24 years of ddlj shah rukh and kajol