বড় খবর

শাহরুখ-কাজলের মুকুটে নয়া পালক, সৌজন্য়ে ডিডিএলজে

সেই প্রেমকাহিনীর রজত জয়ন্তী বর্ষ উদযাপনে বলিউডের অন্য়তম হিট জুটি শাহরুখ-কাজলের মুকুটে নয়া পালক জুড়তে চলেছে।

ddlj, ডিডিএলজে
ছবির এক দৃশ্য়ে শাহরুখ-কাজল।

রুপোলি পর্দায় রাজ-সিমরানের সেই কালজয়ী প্রেমকাহিনীর ২৫ বছর হয়ে গেল। সেই প্রেমকাহিনীর রজত জয়ন্তী বর্ষ উদযাপনে বলিউডের অন্য়তম হিট জুটি শাহরুখ-কাজলের মুকুটে নয়া পালক জুড়তে চলেছে। ‘দিলওয়ালে দুলহেনিয়া লে জায়ঙ্গে’ ছবির ২৫ বছর বর্ষপূর্তিতে লন্ডনের লিসেস্টার স্কোয়ারে শাহরুখ-কাজলের ব্রোঞ্চ মূর্তির উন্মোচন করা হচ্ছে। লন্ডনের ওই জায়গায় ছবির শ্য়ুটিং হয়েছিল।

১৯৯৫ সালের ২০ অক্টোবর বলিউডের ইতিহাসে অন্য়তম সেরা রোম্য়ান্টিক ছবি ‘দিলওয়ালে দুলহেনিয়া লে জায়ঙ্গে’ মুক্তি পেয়েছিল। যশরাজ ফিল্মসের এ ছবি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল বক্স অফিসে। টানা ১৫ বছর ধরে মুম্বইয়ের মরাঠা মন্দির প্রেক্ষাগৃহ হইহই করে উপভোগ করেছে রাজ-সিমরানের সেই টানটান প্রেমের কাহিনী। এ ছবির হাত ধরে বলিউডের অন্য়তম সেরা জুটির তকমা আদায় করে নিয়েছিলেন শাহরুখ-কাজল।

এ প্রসঙ্গে হার্ট অফ লন্ডন বিজনেস অ্য়ালায়েন্সে ডেস্টিনেশন মার্কেটিংয়ের ডিরেক্টর মার্ক উইলিয়ামস বলেছেন, ‘‘এটা দুর্দান্ত লাগছে যে, এখানে শাহরুখ খান ও কাজলের মূর্তি রাখতে পারছি। ‘দিলওয়ালে দুলেহনিয়া লে জায়েঙ্গে’ বলিউডের অন্য়তম সফল ও জনপ্রিয় ছবি। যে ছবির শ্য়ুটিং হয়েছিল লিসেস্টার স্কোয়ারে। এই মূর্তির মাধ্য়মে বিশ্ব দরবারে বলিউডকে সম্মান জানাতে পারব”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: 25 years of ddlj bronze statue of shah rukh khan and kajol to be unveiled in londons leicester square

Next Story
উঠে বসেছেন-চলছে ফিজিওথেরাপি, ভাল আছেন সৌমিত্র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com