scorecardresearch

বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: অর্জুন কাপুরের জন্মদিন, ডাস্কি লুক নিয়ে মুখ খুললেন বিপাশা

সুশান্ত সিংকে নিয়ে স্মৃতিমেদুর মৌনি শুক্রবার ইনস্টাগ্রামে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পুরনো ফোটো পোস্ট করলেন মৌনী রায়। ক্যাপশনে, ”রিমেম্বারিং…?” লিখে সুশান্তের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে সুশান্ত ও মৌনীর সঙ্গে রয়েছেন, সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। মৌনী ও সুশান্ত কোনওদিন একসঙ্গে কাজ করেননি। ছবি দেখে মনে হচ্ছে তবে বাস্তবে ভীষণ […]

সুশান্ত সিংকে নিয়ে স্মৃতিমেদুর মৌনি

শুক্রবার ইনস্টাগ্রামে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পুরনো ফোটো পোস্ট করলেন মৌনী রায়। ক্যাপশনে, ”রিমেম্বারিং…?” লিখে সুশান্তের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা।

ছবিতে সুশান্ত ও মৌনীর সঙ্গে রয়েছেন, সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। মৌনী ও সুশান্ত কোনওদিন একসঙ্গে কাজ করেননি। ছবি দেখে মনে হচ্ছে তবে বাস্তবে ভীষণ ভাল বন্ধু ছিলেন দুজনে।

প্রয়াণের পর মৌনী রায় ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ”একটু মানবিক হই…দুঃসবাদ এখনও বিশ্বাস হচ্ছে না….পরিবারের প্রতি সমবেদনা রইল…ভালো থেকো সুশান্ত।

নিজের ‘ডাস্কি লুক’ নিয়ে সরব বিপাশা

ছোট থেকে মেয়েটা শুনত গায়ের রঙ ‘শ্যামলা’। বড় হওয়ার সঙ্গে সঙ্গে খানিক ছক ভেঙ্গে সেই মেয়েই পা বাড়াল গ্ল্যামার দুনিয়ায়। বলিউড তাঁকে আপন করেছে ঠিকই, তবে তাঁর নামের পাশে জুড়ে গেছে দুটি শন্দবন্ধ। ‘ডাস্কি বিউটি’। তিনি জানেন, অভিনয় ক্ষমতা, স্ক্রিন প্রেসেন্সের চেয়ে অনেক বেশি আলোচিত থেকেছে তাঁর গায়ের রঙ। হ্যাঁ, বলছি বিপাশা বসুর কথা। শৈশবে আত্মীয় স্বজনদের মধ্যেও তাঁকে নিয়ে চলত ফিসফাস। তাঁকে নিয়ে নয়, গায়ের রঙ নিয়ে। সম্প্রতি হিন্দুস্থান ইউনিলিভার তাঁদের এক পণ্য ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ থেকে বাদ দিয়েছে ‘ফেয়ার শব্দটি’। সংস্থার এই উদ্যোগকে সাধুবাদ জানালেন বিপাশা

বিপাশা তাঁর ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করলেন, বিউটি কন্টেস্ট জেতার পর সমস্ত সংবাদমাধ্যম তাঁর গায়ে লাগিয়েছিল কলকাতা থেকে আসা ‘শ্যামলা মেয়ে’র তকমা। প্যারিস অথবা নিউইয়র্কে অবশ্য চামড়ার এই রঙই তাঁকে দিয়েছিল বেশি বেশি কাজ, সে কথাও স্বীকার করেছেন তিনি।

অর্জুন কাপুরের জন্মদিন

টু স্টেটস অভিনেতা অর্জুন কাপুরের আজ ৩৬তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শুভেচ্ছা জানানোর হিড়িক পড়েছে। তারকা পরিবারের ছেলে তিনি। তাই সেলিব্রিটি বোন সোনাম, অনুশ্লা আর রিয়া কাপুররাও সোশ্যাল মিডিয়ায়েই শেয়ার করেছেন অর্জুনের সঙ্গে নিজেদের ছবি।

//www.instagram.com/embed.js

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 26th june todays top bollywood headlines latest news