scorecardresearch

বড় খবর

সারাদিনের বাছাই বলিউড: চর্চায় নেপটিজম, শুটিং শুরু শাহরুখের, সুশান্তকে নিয়ে স্মৃতিবিহ্বল জ্যাকলিন

শুটিংরত শাহরুখের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কীসের শুটিং, তা নিয়ে এখনও নিশ্চিত কোনও খবর নেই। বাজিগরের আগামী প্রোজেক্ট নিয়েও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

সুরের জগতের নেপোটিজম নিয়ে সোচ্চার সেলিম মার্চেন্ট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপটিজম নিয়ে আলোচনাই হয়ে উঠেছে হট টপিক। এক এক করে বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলছেন অভিনয় জগৎ এবং সংগীত জগতের দিকপালরা। সংগীত জগতের নেপোটিজম নিয়ে প্রথম মুখ খোলেন সোনু নিগম। স্বজনপোষণের বিরুদ্ধে এবার মুখ খুললেন সংগীত পরিচালক সেলিম মার্চেন্ট।

বলিউড সেলিম মার্চেন্টকে চেনে জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সেলিম-সুলেইমনের সেলিম হিসেবেই। সুরকার সেলিম সম্প্রতি হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “সংগীতের দুনিয়াতেও নেপোটিজম রয়েছে। এবং তা শুধু কণ্ঠশিল্পীদের ক্ষেত্রে নয়, রয়েছে সুরকারদের ক্ষেত্রেও।

কাজে ফিরলেন শাহ্রুখ

দীর্ঘ ক’মাসের ছেদ পড়েছিল শুটিং এর। করোনা আবহে কার্যত থমকে গেছিল বলিউড। সিনেমার শুটিং এখনও শুরু না হলেও শুক্রবার থেকে টেলিভিশন শোয়ের শুটিং এর ক্ষেত্রে সবুজ সংকেত পাওয়া গিয়েছে। আর সেদিনই জুহুতে নিজের ফ্ল্যাট মন্নতের ব্যাল্কনিতে দেখা গিয়েছে কিং খানকে। না না, ভক্তকুলকে হাত নাড়াতে ব্যাল্কনিতে আসেননি বাদশা। এসেছিলেন শুটিং এর জন্যই। ব্যাল্কনিতে রাখা মস্ত মস্ত সব দৈত্যাকার ক্যামেরা জানান দিয়েছে শুটিং এর কথা।

শুটিংরত শাহরুখের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কীসের শুটিং, তা নিয়ে এখনও নিশ্চিত কোনও খবর নেই। বাজিগরের আগামী প্রোজেক্ট নিয়েও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে শোনা গিয়েছে, তাকে দেখা যাবে বিজ্ঞানী নাম্বি নারায়নের জীবন নিয়ে তৈরি হতে চলা ছবির এক বিশেষ চরিত্রে।

সুশান্ত কে নিয়ে আবেগঘন জ্যাক্লিন

সদ্য প্রয়াত সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি গত শুক্রবার মুক্তি পেয়েছে অনলাইনে। সাবস্ক্রিপশন ছাড়াই দেখা যাবে ‘দিল বেচারা’। সেই সূত্রেই সুশান্তকে নিয়ে স্মৃতিমেদুর হয়ে পড়লেন অভিনেত্রী জ্যাক্লিন ফার্নান্ডেজ। সম্প্রতি তাঁর ইন্সটাগ্রামে ‘দিল বেচারা’ ছবির পোস্টার পোস্ট করে তাঁকে নিয়ে লেখেন একটি আবেগঘন পোস্ট।

জ্যাক্লিন লেখেন, “সুশান্তের চলে যাওয়া একটা অদ্ভুত শূন্যস্থান তৈরি করে দিয়েছে, যা কখনও পূরণ হবে না। ওঁর শেষ ছবি দেখা আমার জন্য খুব কঠিন। তবু জানি, ওর স্ক্রিন উপ্সথিতি আমায় একটু শান্তি দেবে। সুশান্ত আমায় মানুষের পাশে থাকতে শিখিয়েছিল। আমার নিজের যখন ওকে দরকার হয়েছে, পাশে পেয়েছি”। ‘দিল বেচারার’ অভিনেত্রী সঞ্জনা সিং কে ট্যাগ করে তাঁর ফিল্মি কেরিয়ারের প্রথম ছবির জন্য শুভেচ্ছা জানান জ্যাক্লিন। সঙ্গে লেখেন, তুমি খুব ভাগ্যবান সুশান্তের মতো একজন সহঅভিনেতা পেয়েছিলে প্রথম ছবিতে। ও তোমার কাজে গর্বিত হতো”

জ্যাক্লিন আর সুশান্তকে একসঙ্গে দেখা গিয়েছিল ড্রাইভ ছবিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 27th june todays top bollywood headlines latest news