scorecardresearch

দিনের সেরা বলিউড ঝলক; রাস্তা ঝাড় দিলেন সলমন, ফের পরিযায়ী শ্রমিকের পাশে সোনু সুদ

বলিউডে অভিনয় দিয়ে তেমন ছাপ রাখেননি। তবে লকডাউনের দিনগুলোতে একাই হিরো হয়ে উঠেছেন সোনু সুদ। শয়ে শয়ে পরিযায়ী শ্রমিক্কে ঘরে ফিরিয়েছেন।

লকডাউনে বলিউড সেলিব্রিটির অনেকেই আটকে পড়েছেন বাড়ির বাইরে। অভ্যস্ত হয়ে পড়েছেন অন্যরকম জীবনে। সলমন খান লকডাউনের সময় থেকেই রয়েছেন তাঁদের ফার্ম হাউজে। বোন অর্পিতার পরিবারও সঙ্গে রয়েছে তাঁর। রয়েছেন জ্যাক্লিন ফার্নান্ডেজ। তো লকডাউন বলে কি আর ঘর পরিষ্কার হবে না? নিজেই ঝাঁটা নিয়ে নেমে পড়েছেন। ফার্ম হাউজের সামনে জমে থাকা ঝরা পাতা সরালেন ঝাঁটা দিয়ে।

ঝাঁটা হাতে সলমন

সে খবর নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে সল্লু মিয়াঁ বিশ্ব পরিবেশ দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন , ‘আমাদের যেটুকু করণীয়, করলাম’।

 

View this post on Instagram

 

#SwachhBharat #WorldEnvironmentDay Music Credits: Mark Mothersbaugh

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

//www.instagram.com/embed.js

পরিযায়ী শ্রমিকের পাশে সোনু সুদ

বলিউডে অভিনয় দিয়ে তেমন ছাপ রাখেননি। তবে লকডাউনের দিনগুলোতে একাই হিরো হয়ে উঠেছেন সোনু সুদ। শয়ে শয়ে পরিযায়ী শ্রমিক্কে ঘরে ফিরিয়েছেন। আবারও ১৭০ জন শ্রমিককে দেহ্রাদুন থেকে এয়ার ইন্ডিয়ার উড়ান ভাড়া করে ঘরে ফেরালেন সোনু।

৩২ এ পা নেহা কক্করের

ইন্ডিয়ান আইডল খ্যাত নেহা কক্করের আজ জন্মদিন। ৩২ বছর পূর্ণ করলেন নেহা। খুব অল্প বয়সের মধ্যেই বলিউডে সিঙ্গারদের মধ্যে বেশ নাম করে ফেলেছেন নেহা। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির ‘সেকেন্ড হ্যান্ড জওয়ানি’, সানি সানি, কর গায়ি চুল গেয়ে রাতারাতি খ্যাতি পেয়েছিলেন নেহা। এখন বলিউডের সিঙ্গারদের মধ্যে একেবারে প্রথম সারিতে রয়েছে নেহা। জন্মদিনে জানালেন, “খুব সুন্দর আমার জার্নি, মনে হয় স্বপ্নের মতো।

 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 6th june entertainment news