বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই:  দিল বেচারার ট্রেলারের আকাশ ছোঁয়া ভিউ, সুশান্তকে নিয়ে আবেগঘন পোস্ট প্রিয়াঙ্কার

অ্যাভেঞ্জার্সকে ছাপিয়ে ‘দিল বেচারা’ সোমবার মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলার। বললে বাড়িয়ে বলা হবে না যে বিশ্বের সমস্ত ফ্যানেদের পছন্দের তালিকায় রয়েছে এই ট্রেলার। বিগত ২৪ ঘন্টায় ২১ মিলিয়ন লাইক পেয়েছে ইউটিউবে। সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার ট্রেলারে ২৪ ঘন্টারও কম সময়ে ৫.৫ মিলিয়ন লাইক পড়েছে ইউটিউবে। ইনফিনিটি ওয়ার ও […]

অ্যাভেঞ্জার্সকে ছাপিয়ে ‘দিল বেচারা’

সোমবার মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলার। বললে বাড়িয়ে বলা হবে না যে বিশ্বের সমস্ত ফ্যানেদের পছন্দের তালিকায় রয়েছে এই ট্রেলার। বিগত ২৪ ঘন্টায় ২১ মিলিয়ন লাইক পেয়েছে ইউটিউবে। সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার ট্রেলারে ২৪ ঘন্টারও কম সময়ে ৫.৫ মিলিয়ন লাইক পড়েছে ইউটিউবে। ইনফিনিটি ওয়ার ও এন্ডগেমে মতো ব্লকবাস্টার ট্রেলারকে ছাপিয়ে গিয়েছে দিল বেচারা।

ফক্স স্টার হিন্দির অফিসিয়াল ইউটিউবে রয়েছে সুশান্তের ছবির ট্রেলার। ইনফিনিটি ওয়ার এবং অ্যাভেঞ্জার্স এন্ডগেম-এক লাইক সংখ্যা ৩.২ মিলিয়ন ও ২.৯ মিলিয়ন। দিল বেচারা সেই রেকর্ড ছাপিয়ে গেল মাত্র একদিনের ব্যবধানে।

সুশান্তের ছবি নিয়ে আবেগঘন প্রিয়াঙ্কা

দীর্ঘদিনের অপেক্ষা, অবশেষে সামনে এল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার। সোমবার ছবির ঝলক সামনে আসতেই দর্শকের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। সেই আঁচ পড়েছে বলিউডের অন্দরেও। সুশান্তের প্রতি ভালবাসা জানিয়ে বি-টাউনের তারকারও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ট্রেলার। সেই তালিকায় নাম জুড়ল প্রিয়াঙ্কা চোপড়ার। নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করলেন ‘দিল বেচারা’র ট্রেলার।

প্রিয়াঙ্কা চোপড়ার অনুরোধ শেষবার সুশান্ত সিং রাজপুতের পরবর্তী ছবির জন্য উদযাপন করা তো যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির কলাকুশলীদের ট্যাগ করে প্রিয়াঙ্কা লিখলেন, ”#সুশান্ত সিং রাজপুত…শেষ একবার। #দিলবেচারা ভালবাসা, বন্ধুত্ব ও জীবনের উদযাপন। ট্রেলারটি দেখুন।” দেশী গার্ল নিজেও শেয়ার করেছেন সুশান্তের শেষ ছবির ট্রেলার। প্রায় দু’বছর আগে এই ছবিটি শুট করেছিলেন সুশান্ত।

ইনস্টাগ্রাম স্টোরিতে সুশান্তের ছবির ঝলক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ফোটো- প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম

ধোনির জন্মদিনের উচ্ছ্বাস ঢাকা পড়ছে পর্দার ধোনির হঠাৎ চলে যাওয়ায়

আজ এম এস ধোনির ৩৯ তন জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। তবে এবারের জন্মদিনটা যেন বেশ কিছুটা পানসে। পর্দায় ধোনির চরিত্রকে জনপ্রিয় করে তোলা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর কেটে গিয়েছে তিন সপ্তাহ। তবে ঘটনার রেশ এখনও ভারী করে রেখেছে বলিউডের আকাশ বাতাস। তাই এ বছরের জন্মদিনটা এক অর্থে ফিকে লাগছে মাহির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 7th july todays top bollywood headlines latest news

Next Story
বর্ষীয়ান সহ-পরিচালক, অভিনেতা অরুণ গুহ ঠাকুরতা’র জীবনাবসান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com