সত্যিই কপিল দেব, নাকি তাঁর মতো দেখতে অন্য কেউ? প্রকাশ্যে নতুন ‘লুক’

'চক দে ইন্ডিয়া' খ্যাত পরিচালক কবীর খানের ছবি '৮৩', যার মূল বিষয়বস্তু হলো ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়, যা এসেছিল প্রবল পরাক্রমশালী ওয়েস্ট ইন্ডিজ দলের বিরুদ্ধে।

By: New Delhi  November 11, 2019, 3:33:11 PM

সোমবার তাঁর আসন্ন ছবি ‘৮৩’-র একটি স্টিল ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন রণবীর সিং। এই ছবিতে তাঁকে দেখা যাবে ভারতের কিংবদন্তী অল রাউন্ডার তথা প্রাক্তন অধিনায়ক কপিল দেব নিখঞ্জের ভূমিকায়। স্টিল ছবিটিতে কপিলের বিখ্যাত ‘নটরাজ শট’ মেরে বলের দিকে তাকিয়ে রয়েছেন রণবীর।

প্রায় হুবহু কপিলের মতোই লাগছে রণবীরকে, তা বলাই বাহুল্য, এবং এর কৃতিত্ব নিশ্চয়ই অনেকাংশে সেইসব মেক-আপ শিল্পীদের, যাঁদের হাতে তৈরি হয়েছে এই ‘লুক’, কপিলের অতি পরিচিত গোঁফ এবং চুলের স্টাইল যথাযথ রেখে।

ছবিটি শেয়ার করে রণবীর লেখেন, “NATRAJ SHOT. #RanveerAsKapil @therealkapildev @kabirkhankk @deepikapadukone @Shibasishsarkar @madmantena #SajidNadiadwala @vishinduri @RelianceEnt @FuhSePhantom @NGEMovies @vibri_media @ZeeMusicCompany.”

‘চক দে ইন্ডিয়া’ খ্যাত পরিচালক কবীর খানের ছবি ‘৮৩’, যার মূল বিষয়বস্তু হলো ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়, যা এসেছিল প্রবল পরাক্রমশালী ওয়েস্ট ইন্ডিজ দলের বিরুদ্ধে।

কপিলের ভূমিকায় রণবীর ছাড়াও ছবিতে দলের অন্যান্য সদস্যের ভূমিকায় রয়েছেন তাহির রাজ ভাসিন (সুনীল গাভাস্কর), সাকিব সেলিম (মোহিন্দর অমরনাথ), আম্মি ভির্ক (বলবিন্দর সান্ধু), সাহিল খট্টর (সৈয়দ কিরমানি), চিরাগ পাটিল (সন্দীপ পাটিল), আদিনাথ কোঠারে (দিলীপ ভেঙ্গসরকর), ধৈর্য কারওয়া (রবি শাস্ত্রী), দিনকর শর্মা (কীর্তি আজাদ), যতীন সারনা (যশপাল শর্মা), হারডি সান্ধু (মদন লাল), নিশান্ত দাহিয়া (রজার বিনি), আর বদ্রী (সুনীল ভালসন), এবং কোচ পি আর মান সিংয়ের ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠি।

কপিল দেব হিসেবে যে রণবীরকে ভালোই মানিয়েছে, তা বোঝা যায় তাঁর সতীর্থদের প্রতিক্রিয়া থেকেই।

টুইট রিপোস্ট করে অভিনেতা আরশাদ ওয়ারসি লেখেন, “কপিল দেবকে কী @RanveerOfficial এর মতো দেখতে হয়ে গেছে, নাকি @RanveerOfficial কে কপিল দেবের মতো…”

এই পোস্টের উত্তরে অভিনেতা কুণাল কোহলি পাশাপাশি আসল কপিলের নটরাজ শট এবং রণবীরের ‘নকল’ শটের ছবি দিয়ে লেখেন, “ধীরে ধীরে @RanveerOfficial একজন জিনিয়াস অভিনেতায় পরিণত হয়েছেন।”

ছবিতে কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই প্রথম তাঁদের বিয়ের পর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে রণবীর-দীপিকাকে। ‘৮৩’ মুক্তি পাচ্ছে ১০ এপ্রিল, ২০২০।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

83 movie ranveer singh as kapil dev new photo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X