বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: জাভেদ আখতারের আন্তর্জাতিক স্বীকৃতি, শিশুদের পাশে করণ জোহর

সারা জীবন ‘ধর্মীয় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুখ খুলে মানবতার প্রসারে কাজ করে যাওয়ার জন্য’ জাভেদ আখাতার সম্মানিত হলেন রিচার্ড ডকিন্স পুরস্কারে।

‘ছোটদের কোনোরকম হেনস্থা নয়’, গর্জে উঠলেন করণ

শিশুদের নানাবিধ হেনস্থার বিরুদ্ধে মুখ খুললেন বলিউড প্রযোজক করণ জোহর। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানীর আপলোড করা একটি ভিডিও পোস্ট করে রবিবার টুইট করেন করণ। টুইটে লেখেন, “কোনোরকম শিশু হেনস্থাই মেনে নেওয়া যায় না”।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে স্যারোগ্যাসির মাধ্যমে দুই পুত্র সন্তানের বাবা হন করণ। লকডাউনে প্রায়শই নিজের ছেলেদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে করণকে।

জাভেদের মুকুটে নতুন পালক

বলিউডের জনপ্রিয় কবি, গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতারের মুকুটে জুড়ল নতুন পালক। সারা জীবন ‘ধর্মীয় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুখ খুলে মানবতার প্রসারে কাজ করে যাওয়ার জন্য’ জাভেদ আখাতার সম্মানিত হলেন রিচার্ড ডকিন্স পুরস্কারে। জাভেদই প্রথম ভারতীয়, যিনি এই সম্মানে ভূষিত হলেন।

এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গেসঙ্গেই সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে অভিনন্দনের পোস্টে।

‘গুলাবো সিতাবো’ চুরি করা হয়েছে?

লকডাউন পর্বে সারা ভারতের প্রথম অনলাইন মুক্তি পেতে চলা ছবি এটিই। তবে ছবির চিত্রনাট্য চুরির অভিযোগ উঠেছে ‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত জুহি চতুর্বেদির বিরুদ্ধে। প্লেজিয়ারেজম প্রসঙ্গে জুহি জানিয়েছেন, “গুলাবো সিতাবো আমার মস্তিস্ক প্রসূত, এই নিয়ে আমার গর্ব রয়েছে। ২০১৭ তে আমার ছবির পরিচালক, তারকাদের আমি গল্পটা শোনাই, ২০১৮ তে গিয়ে নথিভুক্ত করি”।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজীব আগরওয়ালএর ‘১৬, মোহনদাস লেন’ ছবি থেকে গুলাবো সিতাবোর ভাবনাটি চুরির অভিযোগ উঠেছে সম্প্রতি।

৪৫ এ পড়লেন শিল্পা শেট্টি

কে বলবে, বয়স শুধুই চারের ঘরে নয়, একেবারে ৪৫! বলিউড ডিভা শিল্পা শেট্টির আজ জন্মদিন। ফিটনেস নিয়ে মাঝে মাঝেই ভিডিও শেয়ার করেন শিল্পা। টিকটকেও যথেষ্ট জনপ্রিয় তিনি। সম্প্রতি টিকটকে ‘আয়াহু ইউপি, বিহার লুটনে’ র সঙ্গে নেচে মাতিয়ে দিয়েছেন নেটপাড়া।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 8th june todays top bollywood headlines latest news

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com