বড় খবর

ফের বিপাকে শিল্পা শেট্টি-রাজ কুন্দ্রা! আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের

Raj Kundra: তারকা দম্পতির বিরুদ্ধে ১.৫১ কোটি টাকা তছরূপের অভিযোগ পুলিশের কাছে দায়ের হয়েছে। মুম্বই পুলিশ সূত্রে এমনটাই খবর।

Raj Kundra, Raj Kundra arrest, Raj Kundra pornography case, Shilpa Shetty, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, bengali news today
ফাইল ছবি।

Raj Kundra: ফের বিপাকে পড়তে পারেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা। মুম্বইয়ের এক ব্যবসায়ী এই দু’জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। তারকা দম্পতির বিরুদ্ধে ১.৫১ কোটি টাকা তছরূপের অভিযোগ পুলিশের কাছে দায়ের হয়েছে। মুম্বই পুলিশ সূত্রে এমনটাই খবর।

পুলিশ সুত্রের খবর, শুধু তারকা দম্পতি নয় আরও একাধিক ব্যক্তির বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। যদিও ২০১৪ সালের এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশের কাছে দায়ের অভিযোগে বলা, কাসিফ খান নামে এসএফএল সংস্থার এই কর্ণধার অভিযোগকারীকে বলেছিলেন, তাঁর সংস্থায় ১.৫১ কোটি টাকা বিনিয়োগ করতে। সেই বিনিয়োগের বিনিময়ে কোরেগাঁও এলাকায় স্পা, জিম খোলার ব্যাপারে কথা হয়েছিল। সেই সময় শিল্পা এবং রাজ কুন্দ্রাও তাঁকে এই বিনিয়োগের ব্যাপারে আশ্বস্ত করেছিলেন।

কিন্তু বিনিয়োগের পরেও প্রতিশ্রুতিমতো ব্যবসা চালু করতে পারেননি। এরপর থেকে টাকা ফেরত চাইলেও, বদলে এসেছে হুমকি। এমনটাই বান্দ্রা পুলিশ সূত্রে খবর। এরপরেই আইপিসির একাধিক ধারায় এই অভিযোগ দায়ের হয়েছে।   

এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটাও অ্যাকাউন্ট নেই। যে ব্যক্তি কিনা এর আগে নেটমাধ্যমে একাধিকবার বিতর্কত টুইট-পোস্ট করে বিপাকে পড়েছিলেন, পর্নকাণ্ডে জেল থেকে ছাড়া পাওয়ার পর নেটমাধ্যমে তাঁর টু শব্দটি নেই! আজ্ঞে, রাজ কুন্দ্রা (Raj Kundra) বিদায় নিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। দিন দুয়েক আগে, শাহরুখ-পুত্র আরিয়ান খান জেল থেকে ছাড়া পাওয়ার পরই ইনস্টাগ্রামের ডিপি ডিলিট করেছেন। এবার নেটিজেনদের নজরে এল শিল্পার (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাও নেই নেটমাধ্যমে।

গত জুলাই মাসে পর্নফিল্ম-কাণ্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। ১৯ জুলাই বাড়ি থেকে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী। তারপর একাধিকবার তাঁর জামিনের আবেদন নাকচ হওয়ার পর শেষমেশ ছাড়া পেয়েছেন ২০ সেপ্টেম্বর। পর্নফিল্ম অ্যাপ তৈরির অভিযোগ উঠেছিল রাজের বিরুদ্ধে। অভিনেত্রী এবং তাঁর গোটা পরিবারকেও এমন ঘটনার জেরে কম কটাক্ষ-সমালোচনার শিকার হতে হয়নি। তবে বলিউড নায়িকার জীবন স্বাভাবিক ছন্দে ফিরলেও এবার রাজ কুন্দ্রা বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন। সোশ্যাল মিডিয়া থেকে তাঁর সমস্ত প্রোফাইল ডিলিট করে দিলেন।

আজ্ঞে, জেল থেকে ছাড়া পাওয়ার এক মাস ঘুরতে না ঘুরতেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন রাজ কুন্দ্রা। তবে স্বামী বিদায় নিলেও শিল্পা কিন্তু বেজায় সক্রিয় নেটমাধ্যমে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলেই তাঁর রোজকার আপডেট পাওয়া যায়। উল্লেখ্য, পর্নকাণ্ডে জেল থেকে বাড়ি ফিরে আসা পর এযাবৎকাল রাজ কুন্দ্রাকে কোনওরকম মন্তব্য করতে দেখা যায়নি। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও কোনওরকম পোস্ট করেননি তিনি। হঠাৎ-ই নেটিজেনদের নজরে এসেছে যে রাজের কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A businessman form mumabi registered monetary fraud case against raj kundra shilpa shetty entertainment

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com