বড় খবর

গ্রেফতার অজয়-শাহরুখের সহ-অভিনেতা! অভিযোগ মাদক বিক্রির

Actor Arrested: ধৃতের থেকে প্রায় ৮ লক্ষ টাকার মাদক-সহ আড়াই হাজার টাকা নগদ, মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Bengaluru Police, Drug Peddler, Bollywood
অভিনেতার বাড়ির সামনে পুলিশ মোতায়েন।

Actor Arrested: মাদক বিক্রির অভিযোগে বেঙ্গালুরুতে ধৃত এক নাইজেরীয় অভিনেতা। ধৃতের নাম চেকউমে মালভিন। চিকিৎসার জন্য ভিসা নিয়ে তিনি ভারতে ছিলেন। পাশাপাশি বম্বের নিউ ইয়র্ক ফিল্ম স্কুলে দুই মাসের কোর্সেও ভর্তি হয়েছিলেন। ২০টির বেশি বলিউড এবং দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন মালভিন। পূর্ব বেঙ্গালুরু একটি বহুতলে অভিযান চালিয়ে এই নাইজেরীয় অভিনেতাকে গ্রেফতার করে পুলিশ। গোপন সূত্রে মাদক চক্রের সন্ধান পেয়েই চালানো হয়েছে এই অভিযান। এমনটাই বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, কলেজ পড়ুয়া এবং ব্যবসায়ীদের মাদক বিক্রি করতেন অভিযুক্ত। ধৃতের থেকে প্রায় ৮ লক্ষ টাকার মাদক-সহ আড়াই হাজার টাকা নগদ, মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। মাদক সেবন বিরোধী একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

জানা গিয়েছে, দিলওয়ালে, সিঙ্ঘম, আন্না বন্ড, বিশ্বরূপম, পরমাত্মা মতো একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন মালভিন। পাশাপাশি নলিউডের একাধিক ছবিতেও কাজ করেন তিনি।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A nigerian actor was arrested for alleged dealing of drugs bollywood

Next Story
এবার বলিউড ছবির জন্য গান গাইলেন ‘মানিকে মাগে হিথে’ গায়িকা ইয়োহানি, মুহূর্তে ভাইরালShiddat, Yohani Diloka De Silva, Sunny Kaushal, Radhika Madan, Bollywood, মানিকে মাগে হিথে, ইয়োহানি ডি সিলভা, সিদ্দত, ইয়োহানির প্রথম বলিউড গান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com