scorecardresearch

বড় খবর

TV Actor Arrest: যৌন নিগ্রহের দায়ে গ্রেফতার ‘কসৌটি জিন্দেগি’ খ্যাত অভিনেতা প্রাচীন চৌহান

TV Actor Arrest: তরুণীর অভিযোগ নথিবদ্ধ করে আইপিসির একাধিক ধারায় অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

TV Actor, Molestation, Mumbai Police
প্রাচীন চৌহান ফাইল ছবি।

যৌন নিগ্রহের দায়ে ধৃত টেলি অভিনেতা প্রাচীন চৌহান। এক তরুণীর অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাঁকে মালাডের ফ্ল্যাট থেকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতারির খবর স্বীকার করেছেন মুম্বাই পুলিশের এসিপি রাজেন্দ্র মোহিতে। তবে তদন্তের স্বার্থে বিস্তৃত কিছু সংবাদ মাধ্যমকে বলতে চাননি তিনি। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ প্রাচীন। কাসৌটি জিন্দেগি খ্যাত এই অভিনেতা আরও কয়েকটি হিন্দি ধারাবাহিকে প্রথমসারির চরিত্রে অভিনয় করেছেন।

সূত্রের খবর, নিজের ফ্ল্যাটে পার্টি আয়োজন করেছিলেন প্রাচীন। সেখানেই আমন্ত্রিত হিসেবে গিয়েছিলেন নিগৃহীতা এবং তাঁর বান্ধবী। সেই পার্টিতেই মদ্যপ অবস্থায় তাঁর সঙ্গে অশ্লীল আচরণ করেছেন এই অভিনেতা।কু-উদ্দেশে তরুণীকে স্পর্শ করার চেষ্টা করেন ওই অভিনেতা। পুলিশের কাছে লিখিত অভিযোগে এমনটাই দাবি করেছেন নিগৃহীতা। পার্টি থেকে বেরিয়ে প্রথমে বাড়ি, সেখান থেকে কুরার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

তরুণীর অভিযোগ নথিবদ্ধ করে আইপিসির একাধিক ধারায় অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এদিকে, সাম্প্রতিককালে বেশ কয়েকজন পরিচিত মুখ যৌন নিগ্রহের দায়ে গ্রেফতার হয়েছে। গত মাসে দুধের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে জনপ্রিয় টেলি-অভিনেতা পার্ল ভি পুরিকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। বছর দুয়েক আগে পাঁচ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগ ওঠে এই টেলি-অভিনেতার বিরুদ্ধে।

২০১৯ সালে শিশুটির বাবা অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এতদিন পর সেই মামলায় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, বছর দুয়েক আগে মেয়েকে যৌন নিগ্রহের অভিযোগে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতার বাবা। তখনও অভিযুক্তের পরিচয় সামনে আসেনি। কয়েক দিন আগে অভিযুক্তকে শনাক্ত করে নির্যাতিতা। এরপরই আরও তদন্তের জন্য অভিনেতাকে হেফাজতে নেয় পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: A tele actor was arrested by mumbai police for alleged sexual haraasment entertainment