বিখ্যাত সাইকো থ্রিলারের ভয়ঙ্কর গল্প এবার টেলিপর্দায়

আকাশ ৮-এর 'সেকশন ৩০২' সিরিজের নতুন গল্প 'একলা ভালবাসা' এমন একটি অপরাধের গল্প নিয়ে আসতে চলেছে বাংলা টেলিভিশনের দর্শকের সামনে যা অভাবনীয়।

By: Kolkata  Published: August 19, 2019, 7:15:49 PM

Aakash Aath Section 302 crime thriller: টেলিপর্দায় অনেক ধরনের ক্রাইম থ্রিলার দেখেছেন দর্শক। ‘ক্রাইম প্যাট্রল’-এর মতো বাস্তব ঘটনা অবলম্বনে থ্রিলারও যেমন দেখেছেন দর্শক, তেমনই আবার কল্পিত প্লট নিয়েও সিরিজ এসেছে পর্দায়। আকাশ ৮-এর ক্রাইম সিরিজ ‘সেকশন ৩০২’-র এই সপ্তাহের গল্প এমন একটি বিষয় নিয়ে যা অকল্পনীয় বললেও কম বলা হয়।

হলিউডের বিখ্যাত সাইকো থ্রিলার ‘অরফ্যান’ অবলন্বনে তৈরি হয়েছে ‘একলা ভালবাসা’ যা সম্প্রচার হবে ১৯ ও ২০ অগাস্ট রাত সাড়ে নটায়। এই গল্পের কেন্দ্রীয় চরিত্র একটি বিশেষ রোগে আক্রান্ত যার নাম ‘হাইপোপিটুইটারিজম’। এটি একটি অপেক্ষাকৃত বিরল রোগ। এই ধরনের রোগের ফলে কোনও মানুষের বয়স বাড়লেও তাকে দেখতে কিশোর বা কিশোরীই মনে হয়। এমনকী এদের উচ্চতাও খুব বেশি হয় না।

আরও পড়ুন: শেষ হচ্ছে ‘জয়ী’! রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

তেমনই একটি চরিত্র এসে পড়ে এক পরিবারে যেখানে তাকে ১৫ বছরের এক কিশোরী ভেবে দত্তক নেওয়া হয় একটি কনভেন্ট থেকে। কিন্তু সেই মেয়ের আসল বয়স ৩০ ছাড়িয়েছে, তার মধ্যে রয়েছে তীব্র এক বাইপোলার ডিজঅর্ডার রয়েছে এবং রয়েছে ভয়ঙ্কর যৌন বিকৃতি। কিছুদিনের মধ্যেই তার দত্তক পিতার প্রতি যৌন আকর্ষণ তৈরি হয় এবং সেখান থেকেই একের পর এক অপরাধের সূত্রপাত। দেখে নিতে পারেন সেকশন ৩০২-র এই বিশেষ গল্পটির প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে–

যাঁরা ‘অরফ্যান’ ছবিটি দেখেছেন, তাঁরা ইতিমধ্যেই জানেন কোন পরিণতির দিকে গিয়েছিল সেই গল্প। বিদেশী ওই গল্পটির বঙ্গীকরণ করা হয়েছে ‘একলা ভালবাসা’-তে। কিন্তু মূল স্টোরিলাইনটি যথাসম্ভব এক রাখা হয়েছে। মুখ্য চরিত্রে রয়েছেন সুমন কুণ্ডু ও পায়েল দত্ত। কেন্দ্রীয় চরিত্রে অর্থাৎ মূল অপরাধীর চরিত্রে অভিনয় করেছেন সোমদত্তা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aakash aath section 302 crime thriller new story loosely based on orphan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement