‘মানসিক ও শারীরিক নির্যাতন’ করত নওয়াজউদ্দিনের পরিবার, অভিযোগ স্ত্রী’র

আলিয়া অভিযোগ করেছেন নওয়াজউদ্দিনের পরিবার তাঁর উপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাত। কিছুদিন আগেই অভিনেতা কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আইনি নোটিস পাঠিয়েছেন তিনি।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Mumbai  Updated: May 20, 2020, 02:45:06 PM

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন। ‘এই সম্পর্কের শেষ’ চেয়ে অভিনেতাকে বিবাহ বিচ্ছেদের একটি আইনি নোটিস পাঠালেন নওয়াজ-জায়া। অবশেষে এদিন বিবাহের কারণ নিয়ে মুখ খুললেন আলিয়া।নওয়াজের পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন তিনি।

বলিউডের লাইফ-কে দেওয়া একটি সাক্ষাত্কারে আলিয়া বলেন, ”সমস্যা (বিয়েতে) অনেক আগেই শুরু হয়েছিল, কিন্তু কোনওদিনই সেগুলো সামনে আনতে চাইনি। সবসময় সমস্যার সমাধান করতে চেয়েছি, সবকিছু ভাল হবার অপেক্ষা করেছি। তবে শেষ পর্যন্ত এই সিদ্ধান্তটা নিতেই হল।”

আলিয়া সিদ্দিকির অভিযোগ নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবার তাঁকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত। সংবাদমাধ্যমে তিনি বলেন, ”নওয়াজ কখনও আমার উপরে হাত তোলেনি, কিন্তু চিত্কার ও ঝগড়া দিন দিন বেড়ে চলেছিল। সঙ্গে নওয়াজের পরিবারের মানসিক ও শারীরিক অত্যাচারও মাত্রা ছাড়িয়ে যাচ্ছিল। ওর ভাই আমার মেরেছে পর্যন্ত।”

আরও পড়ুন, ”দয়া করে আমাদের কথাও একটু ভাবুন”, সরকারের কাছে আবেদন বিনোদন জগতের

তিনি আরও বলেন, ”এত বছর ধরে অনেক কিছু সহ্য করেছি। ওর প্রথম স্ত্রী-ও এই কারণে চলে যায়। এটা ধরনে পরিণত হয়েছে। ওদের বাড়ির বিরুদ্ধে সাতটি মামলা ইতিমধ্যেই দায়ের করা হয়েছে। বাড়ির স্ত্রীয়েরা করেছেন এবং চারটি বিচ্ছেদও হয়ে গিয়েছে। এটা পঞ্চম। নওয়াজের পরিবারের এটা ধরন। অপরের সামনে বিব্রত না হতে আপনি অনেক কিছু এড়িয়ে চলেন হয় তো কিন্তু প্রেমের কারণে সেটা কতদিন মেনে নেওয়া যায়।”

বর্তমানে নিজের গ্রাম বুধানায় পরিবারের সঙ্গে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। বাড়ির সকলের সঙ্গে ঈদ উদযাপন করবেন বলেই মুম্বই থেকে গ্রামে গিয়েছিলেন নওয়াজ। এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে আলিয়া বলেছিলেন, “আমি এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না। কেন এই সিদ্ধান্ত নিলাম তা নিয়ে এখন কথা বলতে রাজি নই। গত দশ বছর ধরেই আমাদের মধ্যে একটা সমস্যা ছিল। এখন এই লকডাউনে আমি সিদ্ধান্ত নিলাম যে এই সম্পর্ক শেষ করার সময় হয়েছে। উনি মজফফরপুরে যাওয়ার আগে ওকে আইনি নোটিস পাঠিয়েছি। এখনও সেই নোটিসের কোনও উত্তর আমি ওর থেকে পাইনি। তাই আমাকে এখন বাধ্য হয়েই আইনের পথে চলতে হবে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aalia siddiqui has accused nawazuddin siddiquis family of physical and mental torture

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X