বিয়ের মরশুমে সোহম কার হতে চলেছেন?

পরিচালক সুব্রত হালদারের পরিচালনায় সোহমের পরবর্তী ছবি 'আমি শুধু তোর হলাম'। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরি চিত্রনাট্য।

By: Kolkata  Updated: November 29, 2018, 03:41:49 PM

একে প্রেমের মরশুম তায় হেমন্তের পরশ লেগেছে গায়ে, এই ফাঁকে আকছার চারহাত এক হয়ে যাচ্ছে। মনে হচ্ছে সুযোগটা হাতছাড়া করতে চাননি সোহমও। দিব্যি বলে বসেছেন ‘আমি শুধু তোর হলাম’। কিন্তু প্রশ্ন হল মনটা দিলেন কাকে? ওড়িয়া ফিল্ম ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় নায়িকা ঝিলিককে। কিন্তু এই পুরোটাই রিল লাইফে। পরিচালক সুব্রত হালদারের পরিচালনায় সোহমের পরবর্তী ছবি ‘আমি শুধু তোর হলাম’।

ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরি চিত্রনাট্য। নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে এগিয়েছে ছবির গল্প। অবসরপ্রাপ্ত কর্নেল আদিত্য দুই নাতিন ও চার নাতি। তাদের মধ্যে দাদুর সবথেকে প্রিয় নাতনি অবন্তিকা শিলিগুড়ির একটি কলেজে পড়তে যায় আর সেখানেই প্রেমে পড়ে ধ্যাপক চিরঞ্জীবের সঙ্গে। কিন্তু অয়ন্তিকা জানে দাদু এ সম্পর্ক মেনে নেবে না।

আরও পড়ুন, আবির-পাওলির এক নতুন অধ্যায়ের সূচনা

এদিকে অয়ন্তিকার দাদা অতনু চা বাগান কিনে ধারে বিপর্যস্ত। সেখবরও পান আদিত্য। আর ঠিক করেন সবাই মিলে অতনুর কাছে ঘুরতে যাবেন। এদিকে ফাঁপড়ে পড়ে অতনু। একে সে তার বন্ধু রোহিতের কাছে থাকে। দাদুর আসার খবর পেয়ে সে রোহিতকে বলে তারা বলবে রোহিতের অর্ধেক সম্পত্তি আর বাকি অর্ধেক অতনুর। এই দুটো আলাদা গল্প কোথায় এসে মেলে সেটার জন্যই অপেক্ষা এই ছবির।

ছবিতে আদিত্যর ভূমিকায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়, চিরঞ্জীব সোহম চক্রবর্তী, অয়ন্তিকা ঝিলিক ভট্টাচার্য। অনেকদিন পর বড় চরিত্রে দেখা যাবে বিশ্বনাথ বসুকে (অতনু)। আর রোহিতের ভূমিকায় রণজয় বিষ্ণু। ৭ ডিসেম্বর বড়পর্দায় আসতে চলেছে ‘আমি শুধু তোর হলাম’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aami sudhu tor holam soham chakraborty54265

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X