scorecardresearch

বড় খবর

অমিতাভের ‘ঝুন্ড’ দেখে আবেগপ্রবণ আমির, ‘ওর সবেতেই বাড়াবাড়ি’ ফুট কাটলেন বিগ বি

আমির খানের ‘ঝুন্ড’ রিভিউ নিয়ে কী বললেন অমিতাভ? দেখুন

অমিতাভের ‘ঝুন্ড’ দেখে আবেগপ্রবণ আমির, ‘ওর সবেতেই বাড়াবাড়ি’ ফুট কাটলেন বিগ বি
ঝুন্ডের প্রশংসায় পঞ্চমুখ আমির

আপনারা বলবেন এটা ঝুন্ড, আর আমি বলব- এটা আমাদের জাতীয় দল! নাগরাজ পোপাটরাও মঞ্জুলের পরিচালনায় ঝুণ্ড গত দুইবছরের প্রচেষ্টার, শেষে অতিমারী কাটিয়ে প্রেক্ষাগৃহে। যথারীতি ট্রেলারেই অমিতাভের ( Amitabh Bachchan ) অভিনয় দক্ষতায় মুগ্ধ সকলেই, এরই মধ্যে সমগ্র ছবির তারিফ করতে দেখা গেল অভিনেতা আমির খান ( Aamir Khan ) কে। 

ছবি রিলিজের আগেই স্পেশ্যাল স্ক্রিনিং উপলক্ষে আমির উপস্থিত ছিলেন, সেখানেই এই সিনেমা দেখে আবেগ যেন ধরে রাখতে পারছেন না। তিনি অভিনেতার সঙ্গে সঙ্গেই এখন দুর্ধর্ষ সমালোচক। পরিচালকের উদ্দেশ্যে বললেন, “আমরা বিগত ২০/৩০ বছরে যা শিখেছি এই ইন্ডাস্ট্রিতে থেকে, তুমি তার থেকে অনেক বেশি কিছু বানিয়ে ফেলেছ”। এখানেই শেষ নয়, ঝুন্ড নিয়ে কথা বলছেন আর সেখানে বিগ বির প্রসঙ্গ থাকবে না এটি হয় না। বললেন, “অমিত জি এত দারুণ কাজ করেছেন, বলার ভাষা নেই! কত অসাধারণ সব ছবি, আর এই সিনেমা তার শ্রেষ্ঠ সিনেমাগুলির মধ্যে একটি।”

তবে উত্তরে অমিতাভ কী বললেন আমির কে নিয়ে? তার বক্তব্য, আমির নাকি বেজায় উত্তেজিত, সব কিছুতেই বাড়াবাড়ি তাঁর। সে সিনেমার এক নিদারুণ সমালোচক, আমি গভীরভাবে আপ্লুত যে তিনি এই সিনেমা প্রসঙ্গে এমন সুন্দর মতামত দিয়েছেন, ধন্যবাদ জানাই। সঙ্গেই প্রশংসা করলেন সহ অভিনেতা এবং শিশুদের, তাদের মত স্বাভাবিক অভিনেতা নাকি খুবই কম দেখেছেন বিগ বি। 

অভিনয় করেছেন কয়েক হাজার সিনেমায়, অমিতাভকে জিজ্ঞেস করা হয় ঝুন্ড এর শুটিং প্রসঙ্গে। বললেন, এক শিশু অভিনেতা জিজ্ঞেস করছিলেন কাঁদতে কী করে হয় স্যার? সেই মুহূর্তেই হাজার ভাবনা ঘিরে ধরেছিল তাকে। বুঝতে পেরেছিলেন একজন যুবক সম্ভাব্য কষ্টের মধ্যে দিয়ে যাবে এবং তার ওপর প্রভাব ফেলবে, এই নির্দিষ্ট মুহূর্তকে একেবারেই নিজের করে রেখেছেন সিনিয়র বচ্চন। ছবিতে প্রফেসর বিজয় বর্স এর ভূমিকায় অভিনয় করেছেন বিগ বি, আস্তাকুড় থেকে বাছাই করে ছেলেদের ফুটবল প্রশিক্ষণ দিয়েছেন তিনি। বিজয় নামের সঙ্গেই অমিতাভের মেলবন্ধন সাংঘাতিক, মার্চের ৪ তারিখ মুক্তি পাচ্ছে ছবিটি – সুতরাং বড়পর্দায় ফুটবল ম্যাচ আসতে চলেছে, তৈরি হতে হবে তো!! 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir got over excited on jhund amitabh says he is always like that