বড় খবর

‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ের নামে লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ আমির খানের বিরুদ্ধে

ওয়াংরুর লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ বিদ্ধ ব়্যাঞ্চো। দেখুন সেই ভিডিও।

Laal Singh Chaddha, Naga Chaitanya, Aamir Khan, Kiran Rao, আমির খান, কিরণ রাও, নাগাচৈতন্য, লাল সিং চাড্ডা
'লাল সিং চাড্ডা'র শ্যুটিংয়ে লাদাখের পরিবেশ দূষণের অভিযোগ আমির খানের বিরুদ্ধে

‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) সিনেমার শ্যুটিং করতে গিয়ে লাদাখ উপত্যকার পরিবেশ দূষণ করে এসেছেন আমির খান (Aamir Khan) এবং তাঁর টিম! সম্প্রতি স্থানীয় বাসিন্দাদের তরফেই এমন বিস্ফোরক অভিযোগ তোলা হল মিস্টার পারফেকশনিস্টের বিরুদ্ধে। এই মুহূর্তে সংশ্লিষ্ট সিনেমার শ্যুটিংয়ের জন্য লাদাখে রয়েছেন আমির এবং কিরণ। সেখান থেকেই নিজেদের ডিভোর্সের কথা ঘোষণা করেছিলেন। সদ্য দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর শেয়ার করা ছবিতেও লাদাখে শ্যুটিংয়ের মুহূর্ত ধরা পড়েছে। এবার আমিরের সেই শ্যুটিং টিমের বিরুদ্ধেই অভিযোগ উঠল যে, তাঁরা লাদাখের পরিবেশ নোংরা করে এসেছেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগের প্রেক্ষিতে এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা গেল, উপত্যকার যত্রতত্র ফেলা প্লাস্টিকের বোতল। এছাড়াও একাধিক বর্জ্য বস্তু। জিগমৎ লাদাখি নামে এক টুইটার ব্যবহারকারী সেই ভিডিও টুইট করে লিখেছেন, “ওয়াখা গ্রামের বাসিন্দাদের জন্য এমন উপহারই ফেলে দিয়ে গিয়েছেন আমির খানের আসন্ন ছবি লাল সিং চাড্ডা টিম।”

ভিডিও শেয়ারের পাশাপাশি অভিনেতাকেও একহাত নিতে ছাড়েননি ওই নেটিজেন। তাঁর মন্তব্য,”আমির খান নিজে পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা নিয়ে বড় বড় কথা বলেছিলেন সত্যমেব জয়তে শো’য়ে। কিন্তু নিজে যখন শ্যুটিং করতে এলেন, তখন লাদাখের এই হাল করে ছাড়লেন!”

[আরও পড়ুন: অসম পুলিশের মহিলা ব্যাটেলিয়ন ‘বীরাঙ্গনা’র কাছে ট্রেনিং নিচ্ছেন সারা আলি খান, কিন্তু কেন?]

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। প্রথমত, টম হ্যাঙ্ক অভিনীত হলিউডে সাড়া ফেলে দেওয়া ফরেস্ট গাম্প সিনেমার রিমেক, উপরন্তু এই ছবির মূল চরিত্রে আমির খান। গোটা বিশ্বের ১০০টি লোকেশনে শ্যুটিং হয়েছে। তাই এই সিনেমা নিয়ে দর্শকদের যে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। কোভিড পরিস্থিতি সামলে উঠতেই লাদাখে ‘লাল সিং চাড্ডা’ টিম নিয়ে উড়ে গিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। গোটা জুলাই মাস ধরে উপত্যকার বিভিন্ন অংশে শ্যুট চলবে। আর তার মাঝেই আমির এূং তাঁর টিমের বিরুদ্ধে উড়ে এল এমন বিস্ফোরক অভিযোগ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aamir khan along with laal singh chaddha team accused of littering in ladakh

Next Story
মুসলিম হয়েও মা কামাক্ষ্যার মন্দিরে পুজো! সারা আলি খানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাSara Ali Khan, Sara Ali Khan at Kamakhya temple, bollywood, bengali news today, সারা আলি খান, কামাক্ষ্যা মন্দির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com