scorecardresearch

বড় খবর

‘লাল সিং’ ব্যর্থতার দুঃখ ভুলে কাতার বিশ্বকাপে সপরিবার আমির, ঘিরে ধরল ফ্যানেরা

সঙ্গে প্রাক্তন স্ত্রী কিরণ রাও। দেখুন।

‘লাল সিং’ ব্যর্থতার দুঃখ ভুলে কাতার বিশ্বকাপে সপরিবার আমির, ঘিরে ধরল ফ্যানেরা
কাতার বিশ্বকাপে আমির খান

বিশ্বকাপের আমেজে মেতেছেন তারকারাও। অতঃপর শুটিং, কাজের ব্যস্ততা ফাঁকে কাতার স্টেডিয়ামে ভিড় জমাচ্ছেন তাঁরাও। সম্প্রতি আমির খানকে দেখা গিয়েছিল মুম্বই বিমানবন্দরে। কাতার থেকে বিশ্বকাপের ম্য়াচ দেখে ফিরছিলেন অভিনেতা।

আমিরকে সপরিবারে বিমানবন্দরে দেখে প্রথমটায় মনে হয়েছিল কোথাও বুঝি ছুটি কাটাতে গিয়েছেন। তবে পরে অভিনেতার ফ্যানপেজে বেশ কয়েকটা ছবি, ভিডিও ভাইরাল হতেই ফাঁস হল, আমির আসলে ঘুরতে নয়, কাতারে গিয়েছিলেন ফুটবল ম্যাচ দেখতে। অভিনেতার সঙ্গে দেখা গিয়েছে তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং তাঁদের সন্তান আজাদ রাও খানকেও।

ভাইরাল ভিডিওর একটিতে দেখা গেল, কাতারের লুইসেল স্টেডিয়ামের বাইরে আমিরের সঙ্গে দাঁড়িয়ে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন কিরণ এবং আজাদ। টিমের কারোও হাতে ফোন দিয়ে পারিবারিক ছবি তোলার আদেশ দিচ্ছেন খোদ আমির। পরনে বেইজ রঙের টিশার্ট। আর ছেলে আজাদকে দেখা গেল আর্জেন্টিনার জার্সিতে। কিরণের পোশাকও সাদামাটা।

তবে বলিউড সুপারস্টারকে দেখে ভক্তরাও ভিড় জমান। অনেকেই আমিরের সঙ্গে ছবি তোলার আবদার জোড়েন। নিরাশ করেননি অভিনেতা। বরং, দিব্যি সকলের সঙ্গে হাসিমুখে পোজ দিলেন ক্য়ামেরার সামনে।

[আরও পড়ুন: রাজনৈতিক চাপেই চলচ্চিত্র উৎসবে ‘কাশ্মীর ফাইলস’! কেন্দ্রের হাটে হাঁড়ি ভাঙলেন ইজরায়েলি পরিচালক]

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ বক্সঅফিসে মুখ থুবড়ে পরার পরই আমির খান ঘোষণা করেন যে, তিনি আপাতত সিনেমার কাজ থেকে বিরতিতে থাকতে চান। চার বছর ধরে যে সিনেমাকে তিল তিল করে গড়ে তুলেছিলেন এত যত্ন নিয়ে, এমনকী প্রত্য়াশার পারদও চড়েছিল চারগুণ, সেখানে ব্যর্থতা সম্মুখীন হয়ে নিজের কাঁধেই পুরো দায়ভার নিয়েছিলেন আমির খান। এরপরই পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য ফিল্মি কেরিয়ার থেকে খানিক বিরতি ঘোষণা করেন অভিনেতা। এবার কাতার বিশ্বকাপে দেখা গেল তাঁকে প্রাক্তন স্ত্রী কিরণের সঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan attends fifa world cup 2022 with son azad and ex wife kiran rao