scorecardresearch

বড় খবর

মেয়ের বাগদানে ভাইয়ের সঙ্গে দুর্ধর্ষ নাচ আমিরের, কুপোকাত ইরার শ্বশুরবাড়ি, দেখুন

কাচা-পাকা চুলে তাক লাগালেন শ্বশুর আমির খান।

মেয়ের বাগদানে ভাইয়ের সঙ্গে দুর্ধর্ষ নাচ আমিরের, কুপোকাত ইরার শ্বশুরবাড়ি, দেখুন
মেয়ে ইরা খানের বাগদানে আমির খানের নাচ ভাইরাল

দিন কয়েক আগেই অভিনয় থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছেন আমির খান। ৩৫ বছরের ফিল্মি কেরিয়ারে সময় দিতে পারেননি সন্তানদের। সেই আক্ষেপ থেকেই অভিনয় থেকে আপাতত সরে দাঁড়িয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। এবার মেয়ে ইরা খানের জীবনের বিশেষ দিনে তাক লাগালেন তিনি।

আমিরের যেমন কথা তেমন কাজ। অভিনয় থেকে বিরতি নিয়ে এই গোটা সময়টা সন্তানদেরই দিচ্ছেন এখন তিনি। তার প্রমাণ মিলল ইরা খানের বাগদানের দিনই। শুক্রবার ছিল ইরার এনগেজমেন্ট অনুষ্ঠান। দীর্ঘদিনের প্রেমিক নুপূর শিখারের সঙ্গে আংটিবদল করলেন আমির-কন্যা। উপস্থিত ছিলেন আমিরের দুই স্ত্রী রিনা দত্ত, কিরণ রাও থেকে শুরু করে বন্ধুবান্ধব এবং ঘনিষ্ঠ আত্মীয়রা। আর সেখানেই সকলের সামনে নেচে বাজিমাত করলেন আমির।

নব্বইয়ের দশকে নিজের সিনেমার সুপারহিট গান- ‘পাপা কহেতে হ্যায়..’ -তেই জমিয়ে নাচতে দেখা গেল আমির খানকে। তবে একা নয়, সঙ্গে নিলেন ভাইকেও। মঞ্চের নিচে মেয়ে ইরা দাঁড়িয়ে বাবা ও কাকাকে চিয়ার আপ করছেন। ভিডিওতেই দেখা গেল সেই দুর্লভ মুহূর্ত।

তবে আমির খান কিন্তু একেবারে লুকে ধরা দিলেন। সাদা চুল-দাড়ি, পরনে সাদা রঙের কুর্তা-পাজামা। মনসুরকে ডেকে নিলেন নাচার জন্য। তারপর দুই ভাই মিলে জমিয়ে নাচলেন ইরার বাগদান অনুষ্ঠানে। হুল্লোড় করতে দেখা গেল ইরাকেও। যে ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল।

অনুরাগীরা তো আমিরকে দেখে চিনতেই পারছেন না, এমন পাকা চুল-দাড়িতে। কেউ বা আবার এমন ভিডিও দেখে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন ইরা খান ও নুপূর শিকারেকে।

[আরও পড়ুন: ‘ঈশ্বর ফেসবুক করেন না আমি জানি’, ঋত্বিককে পাল্টা খোঁচা ‘ঐন্দ্রিলা-বন্ধু’ সব্যসাচীর]

উল্লেখ্য, আমির খান ও রিনা দত্তের মেয়ে ইরা খান। আমিরের জীবনে প্রথম সন্তান। গত দেড় বছর ধরে মেয়ের সঙ্গে বিভিন্ন মেজাজে দেখা গিয়েছে অভিনেতাকে। বিশেষ করে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে আরও বেশি করে সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছেন আমির খান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan dances at daughter ira khans engagement ceremony