IPL-এ খেলতে চেয়েছিলেন আমির খান! তীব্র অপমান করে পাল্টা দিলেন শাস্ত্রী

আমির খানকে তিরস্কার করে কী বললেন শাস্ত্রী? দেখুন।

aamir khan ravi shastri
রবি শাস্ত্রীর সঙ্গে বাদানুবাদ আমিরের

  হাতে ব্যাট, নেট প্র্যাকটিস – অভিনেতা আমির খান ( Aamir Khan ) ব্যস্ত ক্রিকেট খেলতে। নিজেই নিজের দক্ষতায় অবাক, জানতে চেয়েছিলেন সামনের আইপিএল এ কোনও সুযোগ আছে কী? আর তাতেই শুরু! তার প্রশ্নের জবাব দিয়েই ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী ( Ravi Shastri ) বলেন, “নেট প্র্যাকটিস বলে ঠিক আছে তবে ফুটওয়াক এর ওপর নজর দিতে হবে।”

আমির এখন ব্যস্ত লাল সিং চাড্ডার প্রমোশনে। সামনেই ছবি রিলিজ। তার মধ্যেই ক্রিকেটে মেতেছেন অভিনেতা। তবে রবি শাস্ত্রীর মন্তব্যে একেবারেই খুশি হননি আমির। ফের একটি খেলার ভিডিও শেয়ার করেই তিনি বলেন, “রবি আমি খুব হতাশ হয়েছি যে আমার ফুটওয়াক তোমার ঠিক লাগে নি। এমনকি এও বললেন, আমার মনে হয় তুমি ‘লগান’ সিনেমা দেখনি। আবার দেখো, আমার মনে হয় যেকোনও দল আমাকে পেয়ে খুশি হবে।”

সম্পূর্ন বিষয়টি কিন্তু মজার ছলেই নিয়েছেন অনুরাগীরা। এদিকে ফুটওয়াক দেখানোর সঙ্গেই আবদারও করে বসলেন তিনি। বললেন, আমার সুপারিশ করা হোক ঠিক করে, খেলতে চাই আমি, মজা হবে। তার এই ভিডিও দেখে নেটিজেনদের বক্তব্য, মিস্টার খান হিউমারের সুরেই জবাব কিন্তু ভালই দিলেন। আবার কারওর বক্তব্য, ‘লগান’ ছবিতে যা খেলা দেখিয়েছিলেন – সত্যিই প্রশংসার যোগ্য।

১১ই আগস্ট রিলিজ করবে লাল সিং চাড্ডা। আর তার আগেই সকলকে গল্প বলতে ইচ্ছুক আমির খান। তার সঙ্গে লাল সিং চাড্ডায় অভিনয় করেছেন করিনা কাপুর এবং দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan got disappointed on ravi shastris comment

Next Story
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে শ্রদ্ধার্ঘ্য, ‘কান’-এর মঞ্চে মুক্তি পেল ‘মুজিব’-এর ট্রেলার, শুভেচ্ছা নওয়াজের