আমির খানের ‘মন কি বাত’

শনিবার ভারতীয় সিনেমার জাতীয় সংগ্রহশালার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সেই অনুষ্ঠানে এসেই 'মন কি বাত' বললেন আমির খান।

By: Mumbai  Updated: January 21, 2019, 12:44:56 PM

আমির খানের ছবি মানেই ভাল ব্যবসা করবে একথা সত্যি কিন্তু ছবি বাছাইয়ের ক্ষেত্রে মনের কথাই শোনেন আমির খান। তখন ব্যবসার কথা তাঁর মাথায় আসে না বলেই জানালেন মিস্টার পারফেকশনিস্ট। ৫৩ বছরের এই অভিনেতা, তার দীর্ঘ তিন দশকের লম্বা কেরিয়ারে সরফরোশ, লগান, দিল চহতা হ্যায়, রঙ দে বসন্তী, তারে জমিন পর, থ্রি ইডিয়টস, দঙ্গল, সিক্রেট সুপারস্টারের মতো ছবি করেছেন।

আমির খান পিটিআইকে বলেন, ”একজন সৃজনশীল ব্যক্তি হিসাবে আমি বরাবর মনের কথা শুনে এসেছি। সেই সমস্ত ছবিই করি যেগুলো আমাকে ছুঁতে পারে এবং প্রভাবিত করে। যদিও ব্যবসার দিক থেকে ছবিগুলোর জন্য ঝুঁকি থেকেই যায় তবু প্রত্যেকবার ছবিগুলোর প্রতি মানুষের ভালবাসা আমাকে শক্তি যোগায়। গল্প বলা ও সৃজনশীলতার প্রতি আমার আস্থা বৃদ্ধিতে সাহায্য করে”।

আমির খান ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। Photo: Varinder Chawla

তিনি বলেন, ”আমি সিনেমার ছাত্র এবং ইতিহাস ভালবাসি। আমি আপ্লুত যে সংগ্রহশালা তৈরি হয়েছে। সমস্তটা দেখার জন্য মুখিয়ে রয়েছি। সৃজনশীল মানুষজনের প্রতি আমার আগ্রহ রয়েছে, যেমন ধরুন কে এই সিনেমা ইন্ডাস্ট্রি শুরু করল এবং কে সাইলেন্ট ছবি তৈরি করলেন, টকিজ এল, সাদা-কালো এবং তারপরে রঙিন সিনেমা। যখনই এর ওপরে কোনও বই বা সিনেমা খুঁজে পাই সবসময়ই কিনে নিই। এগুলো আমার জানতে ভাল লাগে”।

আরও পড়ুন, ১০০ কোটির ক্লাবে পা রাখল ‘উরি’

কাজের নিরিখে আমির খানের সামনে রয়েছে ওশো বায়োপিক, আধ্যাত্মিক শুরু রজনীশের ওপর নির্ভর করে তৈরি হবে এই ছবি। কিন্তু এই ছবি সংক্রান্ত কোনও অফিসিয়াল ঘোষনা তিনি করেননি।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aamir khan i have always followed my heart67462

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং