ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠানে যেন তারকাদের হাট ইতালিতে

প্রায় পুরো বলিউড যেন উঠে গিয়েছে ইতালির লেক কোমোতে। কারণটা আম্বানি। মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্টের পার্টি বলে কথা, সেখানে যে বিটাউন থাকবেন এটা তো অনেকটা চিরন্তন সত্যের মতো।

By: Italy  September 24, 2018, 3:31:11 PM

প্রায় পুরো বলিউড যেন উঠে গিয়েছে ইতালির লেক কোমোতে। কারণটা আম্বানি। মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্টের পার্টি বলে কথা, সেখানে যে বি-টাউন থাকবে, এটা তো অনেকটা চিরন্তন সত্যের মতো। এদিন ইতালির লেক কোমোতে বাগদানের পরবর্তী অনুষ্ঠানে হাজির আমির খান, করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়ারা। এর আগে অবশ্য মুম্বইয়ে হয়ে গিয়েছে তাঁদের বাগদান। এটা তারই পরবর্তী অনুষ্ঠান। সেখানেও উপস্থিত হয়েছিল পুরো বি-টাউন। ছিলেন রাজনৈতিক নেতা থেকে শুরু করে ক্রিকেটাররা।

তবে এদিন ইটালিতে হাজির ছিলেন কিরণ রাও, জুহি চাওলা, জাহ্নবী কাপুররা। দেখা মিলল অনিল কাপুর, সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজারও। ইতালিতে হাজির সঙ্গীতের মাইলস্টোন এ আর রহমানও। অনুষ্ঠান মাতিয়ে রাখলেন জন লেজেন্ড।

আম্বানির মেয়েকে শুভেচ্ছা জানাতে উপস্থিত আমির খান ও কিরণ রাও। সঙ্গে করণ জোহর। ইতালিতে দেখা মিলল এ আর রহমানেরও। স্যুটেট বুটেট হয়ে পোজ দিলেন অনিল কাপুর। রীতিমতো স্টাইল ডিভা জাহ্নবী কাপুর। নব যুগলকে আর্শীবাদ করতে হাজির জুহি চাওলা । মনীশ মলহোত্রার দেশীয় পোশাকে নিক জোনাস। মনীশ মলহোত্রার ডিজাইন করা শাড়িতে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেল ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠানে বিয়ের পর একসঙ্গে রাজকীয় কায়দায় আনন্দ ও সোনম

বিশিষ্ট ব্যবসায়ী জয় পিরামলের ছেলে তথা ইশার দীর্ঘদিনের বন্ধু আনন্দ পিরামলের সঙ্গে বাগদান হল আম্বানি-কন্যার। এ বছরের ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা এই যুগলের। আবার এ বছর মার্চেই মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বাগদান হয়েছে শ্লোকা মেহেতার সঙ্গে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aamir khan karan johar john legend isha ambani engagement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X