বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

মঞ্চে উঠেই চুলোচুলি কাণ্ড! কিয়ারাকে সাহায্যে এগিয়ে এলেন আমির

কী কাণ্ড! ভাইরাল ভিডিওয় তোলপাড় নেটদুনিয়া।

Aamir Khan, Kiara Advani, Aamir Khan-Kiara Advani's viral video, bollywood, আমির খান, কিয়ারা আডবানী, bengali news today
আমির খান এবং কিয়ারা আডবানীর ভিডিও ভাইরাল

আমির খান (Aamir Khan) এবং কিয়ারা আডবানীর (Kiara Advani) একটি ভিডিও নিয়ে একেবারে তোলপাড় নেটদুনিয়া। কি না, মঞ্চে দুই বলিউড তারকাকে পাওয়া গেল অন্য মেজাজে। একনজরে দেখে চুলোচুলি কাণ্ড মনে হতেই পারে। কিন্তু নেপথ্যের ঘটনাটা অন্য। আর সেই ভাইরাল ভিজিও দেখেই ফের নেটজনতার রোষানলে আমির খান।

ঠিক কী হয়েছে? ভাইরাল ওই ভিডিওটি এক ব্যাঙ্কের প্রচার অনুষ্ঠানের। যেখানে আমির ও কিয়ারা বিজ্ঞাপনী দূত হিসেবে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। আর সেখানেই জনসমক্ষে ঘটে গেল এমন এক কাণ্ড, যা দেখে হতবাক উপস্থিত জনেরা। দেখা গেল, প্রচার অনুষ্ঠানের জন্য মঞ্চের সামনের দিকে এগিয়ে আসছেন কিয়ারা ও আমির। সাংবাদিকদের মুখোমুখি পৌঁছতেই মুখের মাস্ক খুলে ফেলেন দুই তারকা। তবে, আমির নিজের মাস্ক খুলে তৎক্ষণাৎ নিজের গলায় ঝুলিয়ে ফেললেও কিয়ারা ক্রমাগত যুদ্ধ করে যাচ্ছেন মাস্ক খোলার জন্য। অভিনেত্রীর কানের দুলের সঙ্গে সেটি এমনভাবে আটকে গিয়েছে যে, চেষ্টা করেও খুলতে পারছেন না। আর সেই সময়েই কিয়ারাকে সাহায্য করার জন্য এগিয়ে এলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। আর ঠিক এই অংশের ভিডিওই শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: মাফিয়া-প্রভাবশালী গোষ্ঠীরা পরিমণিকে জ্যান্ত কবর দিয়ে দিয়েছে: তসলিমা]

নেটজনতার সিংহভাগ যেখানে কিয়ারাকে সাহায্যের জন্য আমিরকে এগিয়ে আসতে দেখে রসিকতা করেছেন, একাংশ আবার অভিনেতার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ তুলেও তুলোধনা করতেও ছাড়েননি। ফতিমা সানা শেখের পর কিয়ারার সঙ্গে আমিরের নাম জুড়েও বিদ্রুপ করা শুরু করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aamir khan kiara advanis recent video goes viral

Next Story
সেজে উঠেছে অনিল কাপুরের বাংলো, শনিবারই বিয়ের পিঁড়িতে সোনমের বোন রিহাRhea Kapoor, Karan Boolani, Rhea Kapoor-Karan Boolani marriage, Sonam Kapoor, Anil Kapoor, রিয়া কাপুর, সোনম কাপুর, অনিল কাপুর, করণ বুলানি, রিয়া-করণ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com