বড় খবর

ডিভোর্সের পরও একসঙ্গে! লাদাখি পোশাকে নাচ, ‘নোংরা মানুষ’ বলে আমির-কিরণকে আক্রমণ

লাদাখ উপত্যকার বাসিন্দাদের পোশাকে সেজে নাচ আমির খান, কিরণ রাওয়ের। দেখুন ভিডিও।

Aamir Khan, Kiran Rao, Ladakh, Bollywood, আমির খান, কিরণ রাও, bengali news today
লাদাখে আমির-কিরণের নাচের ভিডিও ভাইরাল

বিচ্ছেদেও তিক্ততা নেই। বরং ডিভোর্সের পরও লাদাখে ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha) শ্যুটিংয়ের জন্য একসঙ্গে রয়েছেন আমির খান (Aamir Khan), কিরণ রাও (Kiran Rao)। তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে যখন নেটজনতাদের একাংশের মাথাব্যাথার অন্ত নেই, আমির-কিরণ কিন্তু দিব্যি হাসিমুখে পোজ দিচ্ছেন ক্যামেরার সামনে। আবার কখনও তাঁদের দেখা যাচ্ছে লাদাখি আমেজে গা ভাসাতে। বুধবার রাতে আমির-কিরণের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ফের তাঁদের ডিভোর্স ঘোষণা নিয়ে শোরগোল শুরু হল। আর সেই প্রেক্ষিতেই আক্রমণের শিকার বলিউডের তারকাজুটি। প্রকাশ্যেই তাঁদেরকে “নোংরা মানুষ” বলে কটাক্ষ করতে শুরু করলেন নেটিজেনদের একাংশ।

ভাইরাল ভিডিওতে দেখা গেল লাদাখ (Ladakh) উপত্যকার বাসিন্দাদের পোশাকে সেজেছেন আমির খান, কিরণ রাও। অভিনেতার মাথায় বেগুনি রঙের লম্বা টুপি আর তাঁর প্রাক্তন স্ত্রী কিরণের মাথায় কালো রঙের। দুজনেরই পরনে লাল জোব্বা। স্থানীয় গানের তালে পা মেলাচ্ছেন তাঁরা। তারকাজুটির সঙ্গে নাচছেন স্থানীয় বাসিন্দারাও। দেখে বোঝার উপায় নেই যে সদ্য তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। আর সেই মুহূর্তকেই ক্যামেরাবন্দি করে লাদাখের স্থানীয় বাসিন্দাদের কয়েকজন নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন। তবে ভাইরাল ভিডিও দেখে নেটজনতার একাংশের একেবারেই মনে ধরেনি। অতঃপর আমিরকে কটূক্তি করতেও ছাড়লেন না তাঁরা।

এই মুহূর্তে লাদাখে রয়েছেন আমির খান ও কিরণ রাও। সেখানকার ওয়াখা অঞ্চলে ছবির শ্যুটিং হচ্ছে। সঙ্গে রয়েছেন তাঁদের ছেলে আজাদও। সেখান থেকেই সম্প্রতি ১৫ বছরের দাম্পত্যজীবনে ইতি টানার কথা যৌথভাবে ঘোষণা করেন আমির খান ও কিরণ রাও। যা নিয়ে নেটদুনিয়ায় বর্তমানে তুমুল চর্চা। মিম-ট্রোলেরও অন্ত নেই। বলিউডের তারকাদম্পতির এহেন সিদ্ধান্তে অনুরাগীরা ব্যথিত তো বটেই, তবে বিষোদগার করতেও ছাড়ছেন না কেউ কেউ। লাদাখি পোশাকে নাচের ভিডিও ভাইরাল হতেও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aamir khan kiran rao don ladakhi attire as they dance together netizen slams

Next Story
প্রকাশ্যেই একে অপরের সঙ্গে ‘সহমত’ হওয়ার কথা জানালেন যশ-নুসরত!Nusrat Jahan, Nikhil Jain, Tollywood, Yash Dasgupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com