scorecardresearch

বড় খবর

IPL-এ খেলতে চান আমির খান! ব্যাট নিয়ে ছাদেই নেট প্র্যাকটিসে সুপারস্টার, দেখুন

পাশাপাশি ভিডিওয় বড় ঘোষণাও করলেন।

Aamir Khan, IPL, আমির খান, আইপিএল, লাল সিং চাড্ডা, bengali news today
আমির খান

চলছে আইপিএল মরসুম। ক্রীড়াপ্রেমী আম-আদমি থেকে তারকাদের নজরও বাইশগজের দিকে। আর সেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই কিনা খেলতে চাইছেন আমির খান! শুধু তাই নয়, অফিসের ছাদে রীতিমতো নেট প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন তাঁর কর্মীদের নিয়ে।

অনুরাগীদের চমক দিতে আমিরের জুড়ি মেলা ভার! এবারও ক্রিকেট খেলার ভিডিও পোস্ট করে বললেন, “২৮ তারিখে একটা গল্প শোনাব।” শুধু তাই নয়, পাশাপাশি এও বললেন যে, ” আইপিএল-এ কি আমার সুযোগ হবে?” মিস্টার পারফেকশনিস্টের এমন ঘোষণা শুনেই কৌতূহলের পারদ চড়েছে অনুরাগীদের। এদিকে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি আটকে প্রায় ২ বছর। প্রথমে অতিমারীর জেরে, তারপর পোস্ট-প্রোডাকশনের কাজে দেরি হওয়ায় একাধিকবার সিনেমার রিলিজ পিছিয়েছেন আমির। তাঁর ‘ম্যাগনাম অপাস’ প্রজেক্ট বলে কথা! তাহলে কি আগামী ২৮ তারিখে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে নিয়ে আসবেন আমির খান? আমিরের ভিডিওর কমেন্ট বক্সে প্রশ্ন ছুঁড়েছেন অনেকেই।

তবে, ভক্তরা কিন্তু ক্রিকেটার আমিরকে দেখে বেজায় খুশি। পরনে ছাই রঙের টি-শার্ট। চোখে চশমা। ভরপুর রোদ্দুরে ছাদে ব্যাট-বলের মার-প্যাঁচ দেখাচ্ছেন আমির। আর সেই ভিডিও দেখে নেটপাড়ায় শোরগোল।

[আরও পড়ুন: করিশ্মা-হেলেনের সঙ্গে পর্দায় যিশু, শুটিং শুরু নয়া ওয়েব সিরিজের]

প্রসঙ্গত, চলতি বছরেই ১১ আগস্ট সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। স্বাধনীতা দিবসের সময়টাকেই এক্ষেত্রে বেছে নিয়েছেন আমির। কিন্তু বারবার এই মুক্তি পিছনোয় বেজায় বিরক্ত আমির-ফ্যানরা। ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। প্রথমত, টম হ্যাঙ্ক অভিনীত হলিউডে সাড়া ফেলে দেওয়া ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক, উপরন্তু এই ছবির মূল চরিত্রে আমির খান (Aamir Khan) ও করিনা কাপুর। রয়েছেন নাগা চৈতন্যও। গোটা বিশ্বের ১০০টি লোকেশনে শ্যুটিং হয়েছে। তাই এই সিনেমা নিয়ে দর্শকদের যে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। কিন্তু আপাতত ২৮ এপ্রিল আমির কোন গল্প শোনাবেন? সেটা জানার জন্যই অধীর আগ্রহে রয়েছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan plays cricket on rooftop asks ipl mei chance hai kya