scorecardresearch

একইদিনে ‘লাল সিং চাড্ডা’ ও ‘KGF 2’র রিলিজ, বক্সঅফিস যুদ্ধ নিয়ে ক্ষমা চাইলেন আমির খান

‘কেজিএফ’-স্টার যশের কাছে চিঠি লিখে ক্ষমা চেয়েছেন আমির। কী লিখেছেন? পড়ুন।

একইদিনে ‘লাল সিং চাড্ডা’ ও ‘KGF 2’র রিলিজ, বক্সঅফিস যুদ্ধ নিয়ে ক্ষমা চাইলেন আমির খান
লাল সিং চাড্ডা, কেজিএফ ২

“আমি সাধারণত অন্য কেউ আগে থেকে রিলিজ ডেট ঠিক করে রাখলে, সেই তারিখে নিজের ছবি মুক্তির সিদ্ধান্ত নিই না। অন্যের জায়গায় ঢুকে সর্দারি করা বড় না-পসন্দ আমার। কিন্তু এবার এক বিশেষ কারণে ১৪ এপ্রিলে ‘লাল সিং চাড্ডা’র রিলিজ ডেট চূড়ান্ত করতে হল। তাই কেজিএফ নির্মাতাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী”, বলছেন আমির খান।

প্রসঙ্গত, আমির খানের (Aamir Khan) বহু প্রতিক্ষীত ছবি ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)। বিগত দু’বছর ধরে এই সিনেমার জন্য নিজেকে নিংড়ে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। বিপরীতে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বিশ্বের একশোটিরও বেশি লোকেশনে শুট হয়েছে লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক হলেও আমির কিন্তু এখানে নিজস্বতার ছাপ রেখেছেন গোটা চিত্রনাট্যজুড়ে। স্বাভাবিকভাবেই দর্শকরা অপেক্ষায় ছিলেন যে, কবে মুক্তি পাবে আমিরের ফিল্মি কেরিয়ারের এই ম্যাগনাম অপাস? শেষমেশ রিলিজ ডেট জানিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। ২০২২ সালের আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে ‘লাল সিং চাড্ডা’। আর ওই একই দিনে মুক্তি পাচ্ছে আরেক বিগ বাজেট ছবি ‘কেজিএফ: চ্যাপটার ২’ (K.G.F: Chapter 2)। অতঃপর বক্স অফিসে দুই বহুপ্রতীক্ষিত ছবি নিয়ে যে যুদ্ধ বাঁধবে, সেটাই স্বাভাবিক।

দর্শকরা যদিও ‘কেজিএফ’ দেখতেই বেশি আগ্রহী। তবে, নিপাট সিনেরসিকরা আবার আমিরের কোর্টে দাঁড়িয়েছেন। বলছেন, ‘লাল সিং চাড্ডা’র ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবেন। তা আমির খান কী বলছেন? বলিউড সুপারস্টার অবশ্য ক্ষমাই চেয়ে নিলেন। বললেন, “আসলে এই প্রথম কোনও ছবিতে আমি একজন শিখের চরিত্রে অভিনয় করছি, তাই ১৪ এপ্রিল বৈশাখীর দিনটা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ। অতঃপর শিখদের এই উৎসবের দিনটা হাতছাড়া করতে চাইনি।”

১৪ এপ্রিল রিলিজ ডেট চূড়ান্ত করার আগে ‘কেজিএফ: চ্যাপটার ২’র প্রযোজক বিজয় কিরাগান্দুর, পরিচালক প্রশান্ত নীল ও অভিনেতা যশের (Yash) কাছে চিঠি লিখে ক্ষমা চেয়ে নিয়েছেন আমির। কেন বৈশাখীর দিন ‘লাল সিং চাড্ডা’ রিলিজের সিদ্ধান্ত উপযুক্ত হবে, সেকথা জানিয়েছেন। ওদিকে মিস্টার পারফেকশনিস্টের এমন আবেদনে আপত্তি করেননি ‘কেজিএফ’ নির্মাতারা। আমির তো তাঁদের এমন আচরণে হতবাক! যশকে কথাও দিয়েছেন তিনি যে ১৪ এপ্রিল নিজে সিনেমাহলে গিয়ে তিনি ‘কেজিএফ’ দেখবেন, কারণ তিনি নিজেও এই ছবির ভক্ত। ২৫০ কোটি টাকা বাজেটের এই ছবিতে যশ ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan profusely apologised to kgf team