scorecardresearch

বড় খবর

ডিভোর্স! তাতে কি? নিয়ম মেনে সপ্তাহে প্রাক্তন ২ স্ত্রীয়ের সঙ্গে দেখা করেন আমির

প্রাক্তন স্ত্রীদের সঙ্গে সম্পর্ক কেমন? আমির খান নিজেই ফাঁস করলেন সেকথা।

aamir khan, aamir khan ex-wives, aamir khan koffee with karan, aamir khan karan Johar, aamir khan kiran rao, kiran rao, reena dutta, aamir khan kids, ira khan, koffee with karan season 7, আমির খান, আমির খানের ২ প্রাক্তন স্ত্রী, কিরণ রাও, রিনা দত্ত, আমির কিরণ, আমির রিনা, ইরা খান, কফি উইথ করণ, করণ জোহর আমির খান, Indian Express Entertainment News, Bengali News today
২ প্রাক্তন স্ত্রী কিরণ রাও, রিনা দত্তের সঙ্গে বন্ধুত্ব আজও অটুট আমির খানের

সম্পর্কের বিচ্ছেদ সততই বিরহের। বিশেষত, সেই সম্পর্ক যদি প্রথমে প্রণয় এবং পরে পরিণয়ে পরিণত হয়, তাহলে মনঃকষ্ট আরও দ্বিগুণ বেড়ে যায়। যা কিনা পরবর্তীতে তিক্ততায় গড়ায়। তবে আমির খান কিন্তু এই বিষয়ে একেবারে ব্যতিক্রমী। বিচ্ছেদের এত কাল বাদেও প্রাক্তন স্ত্রীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। শুধু তাই নয়, নিয়ম করে তাঁদের ২ জনের সঙ্গে সপ্তাহে দু দিন দেখাও করেন।

বলিউড সুপারস্টার আমির খানের দুই প্রাক্তন ঘরণি- কিরণ রাও এবং রিনা দত্ত। অভিনেতার কাজে দুই স্ত্রী-ই যথেষ্ট সাহায্য করেন। লগন সিনেমায় প্রথম স্ত্রী রিনা যেখানে আমিরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম করেছিলেন, ঠিক তেমনি কিরণও আমির খানের একাধিক সিনেমার নেপথ্যের অন্যতম কারিগর। দুই স্ত্রীয়ের সঙ্গেই কেরিয়ার নিয়ে বোঝাপড়া খুব ভাল অভিনেতার। কিন্তু সময়ের বাঁকে দুই স্ত্রীয়ের সঙ্গেই দাম্পত্যের মাখোমাখো রসায়ণ হারিয়েছে। সেই থেকেই ডিভোর্স! তবে কিরণ কিংবা রিনার সঙ্গে বন্ধুত্ব কিন্তু আজও অটুট আমির খানের। কীরকম?

[আরও পড়ুন: ‘কেউ কেউ জুতো ফ্রি-তে পায়…’, পার্থকে চরম কটাক্ষ জয়জিতের!]

অভিনেতা নিজেই ফাঁস করলেন সেকথা। আমির খান জানান, “বিচ্ছেদ হলেও দুই স্ত্রীয়ের প্রতিই আমার শ্রদ্ধা এখনও অটুট। আমরা সকলে সারাজীবন একটা পরিবারের মতোই থাকব।” প্রসঙ্গত, ১৯৮৬ সালে রিনা দত্তের সঙ্গে বিয়ে করেন আমির খান। প্রায় ২ দশক সংসার করার পর ২০০২ সালে ডিভোর্স হয় আমির-রিনার। তার ৩ বছর বাদেই কিরণ রাওয়ের সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন অভিনেতা। তবে ২০২১ সালে আমির-কিরণের বিয়েও ভাঙে।

[আরও পড়ুন: ‘হিন্দু-ফোবিক! লাল সিং নিয়ে নিজেই বিতর্ক ছড়াচ্ছে’, আমিরকে চরম কটাক্ষ কঙ্গনার]

তবে ডিভোর্সের পরও দুই স্ত্রীয়ের সঙ্গেই সুসম্পর্ক বজায় রাখতে সপ্তাহে একটা দিন অন্তত সকলে মিলে একসঙ্গে জড়ো হন। এপ্রসঙ্গে আমির খানের মন্তব্য, “যতই ব্যস্ততা থাকুক না কেন, সপ্তাহে অন্তত একটা দিন কিরণ, রিনা এবং আমার সন্তানদের নিয়ে আমি সময় কাটাই।” ‘লাল সিং চাড্ডা’ রিলিজের আগে সিনেমা প্রচারের জন্য করণ জোহরের ‘কফি উইথ করণ’ (Aamir Khan Karan Johar) শোয়ে এসে একথা ফাঁস করেন আমির খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan shares his equation with ex wives kiran rao reena dutta