scorecardresearch

বড় খবর

অন্তর্মুখী আমির! কারও সঙ্গে যোগাযোগ রাখছেন না, বন্ধ মোবাইল ফোনও

সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নিচ্ছেন। তাঁর সঙ্গে যোগাযোগ করতে হলে ফোন করতে হবে তাঁর ব্যক্তিগত ম্যানেজারকে। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত অভিনেতার?

‘লাল সিং চড্ডা’র (Lal Singh Chaddha) কাজ শেষ না হওয়া অবধি কারও সঙ্গে যোগাযোগ রাখতে চান না আমির খান (Aamir Khan)। বন্ধ থাকছে অভিনেতার মোবাইল ফোন। এমনকী, সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নিচ্ছেন। তাঁর সঙ্গে যোগাযোগ করতে হলে ফোন করতে হবে তাঁর ব্যক্তিগত ম্যানেজারকে। সম্প্রতি ঘনিষ্ঠদের কাছে এমনই ইচ্ছেপ্রকাশ করেছেন অভিনেতা।

হঠাৎ কী এমন ঘটল, যার জন্যে বাইরের দুনিয়ার সবার সঙ্গে যোগাযোগ বন্ধ রাখছেন আমির খান? আসলে বছর তিনেক আগে ২০১৮ সালে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ২২০ কোটি বাজেটের ছবির থেকে লক্ষ্মীলাভ তো হয়ইনি, বরং মুক্তির পর থেকেই বেজায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল আমির খানকে। অতঃপর অভিনেতাকে ট্রোলও করতে পিছপা হয়নি নেটিজেনদের একাংশ। কাজেই এবার ‘লাল সিং চড্ডা’র কাজ নিয়ে বেশ সিরিয়াস আমির। যতদিন প্রি-প্রোডাকশনের কাজ চলবে, ততদিন পরিবার ছাড়া আর কেউ তাঁর টিকিটি পাবেন না, বলেই জানিয়েছেন অভিনেতা। যাতে ছবির কাজে কোনওরকম ব্যঘাত না ঘটে, পুরো ফোকাস সেদিকেই থাকে, তার জন্যেই মিস্টার পারফেকশনিস্টের এমন সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

চলতি কাজ থেকে বিরতি নিয়ে আপাতত জয়পুরে বন্ধু আমিন হাজির একটি ছবির শুটিংয়ে যাবেন আমির। সেখানে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে তাঁকে। ফিরে এসে আবার ‘লাল সিংহ চড্ডা’ কাজে যোগ দেবেন তিনি। ‘লাল সিং চড্ডা’ মুক্তি না পাওয়া অবধি আমিরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো চালাবে তাঁরই টিম।

আসলে আমিরের মনে হয়, সারাদিনে ওঁর অনেকটা সময় ফোনেই কেটে যায়। এই নেশা ওঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনেও প্রভাব ফেলছে। তাই কিছু দিন নিজেকে এসব থেকে দূরে সরিয়ে রেখে পুরনো সময়ের মতো জীবনযাপন করতে চাইছেন তিনি। নিজের কাজে মন দেবেন। আর যখন কাজ করবেন না, সেই সময়টা শুধুমাত্র পরিবারের সঙ্গে কাটাবেন, সংবাদমাধ্যমের কাছে আমির ঘনিষ্ঠ এক ব্যক্তি এমনটাই জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan wants no hindrance turns off his phone until lal singh chaddha releases