scorecardresearch

বড় খবর

রাত বাড়লেই উদ্বেগ গ্রাস করছে আমির-কন্যা ইরাকে, খোলাখুলি জানালেন মনের কথা

ইন্সটাগ্রামেই নিজের অসহায়তা সম্পর্কে জানালেন ইরা

রাত বাড়লেই উদ্বেগ গ্রাস করছে আমির-কন্যা ইরাকে, খোলাখুলি জানালেন মনের কথা
আমির খান – ইরা খান

বেশ কিছুদিন আগেই বাবা আমির খানের ( Aamir Khan ) সঙ্গেই একটি পোস্ট শেয়ার করেন কন্যা ইরা ( Ira Khan )। তাতে জড়িয়ে ছিল মিষ্টি মুহূর্ত, আবেগ এবং অফুরান ভালবাসা। তবে আজকের বিষয়টি যেমন সম্পূর্ন আলাদা। উদ্বেগের শিকার ইরা? মানসিকভাবে এর আগেও ভেঙে পড়েছেন অনেকবার! নিজেই জানালেন সম্পূর্ন ঘটনা।

পরনে সাদা কুর্তা পাজামা, লিখলেন – ‘উদ্বেগের কারণে ভুগছি। অনেকদিন ধরেই এই সমস্যা ছিল। অনুভূতি ভীষণভাবে গ্রাস করে আমাকে, কান্নাকাটি শুরু করতাম। তবে এর আগে উদ্বেগের কারণে এত সমস্যায় পড়িনি। প্যানিকের সঙ্গে যেমন প্যানিক অ্যাটাকের পার্থক্য রয়েছে। তেমনই সাধারণ উদ্বেগের সঙ্গে উদ্বেগ আক্রমণের পার্থক্যও রয়েছে। যেটুকু বুঝতে পারছি, তাতে শ্বাসকষ্ট হচ্ছে, বুক ধড়ফড় করছে। যদিও প্যানিক অ্যাটাক কেমন হয় জানিনা।’

এই অনুভূতি একেবারেই খারাপ। ইরার বক্তব্য, ‘থেরাপিস্টের সঙ্গে নিয়মিত কথা বললেও কোনও লাভ হচ্ছে না। বরং চিকিৎসকরা বলছেন নিয়মিত এই সমস্যার শিকার হলে মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। অসহায় লাগছে, সাহায্যের প্রয়োজন। আমি সত্যিই ঘুমাতে চাই, সাধারণত রাতের বেলায় ঘটছে তাই নিজেকে সামলাতে পারছি না। ভয় শনাক্ত করার চেষ্টা করছি, নিজের সঙ্গে কথা বলছি তাও কোনও উপায় পাওয়া যাচ্ছে না।’ এখানেই শেষ নয়। প্রেমিকের সঙ্গে কথা বললে সাময়িক যে সুস্থ বোধ করছেন সেটিও জানালেন। জীবন বড়ই পরিবর্তনশীল। সচেতন হওয়ার চেষ্টা করলেও, অনেককিছুই বিবেচনা করা প্রয়োজন, এমনই ধারণা মিলেছে তাঁর পোস্টে।

তার এই পোস্টের পরেই উদ্বেগ দেখা দিয়েছে অনেকের মধ্যেই। বেশিরভাগই তাকে ভালবাসা জানিয়েছেন। তাড়াতাড়ি সেরে ওঠার শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি মেডিটেশনের পরামর্শও দিয়েছেন অনেকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khans daughter ira got anxiety attack