বড় খবর

করোনায় আক্রান্ত পরিচালক আনন্দ এল রাই, বন্ধ অক্ষয়-সারার ‘আতরঙ্গী’র শুটিং

এবার কি অক্ষয়, সারাও সেলফ আইসোলেশনে থাকবেন?

atrangi-ree

বলিউডে ফের করোনার হানা। এবার মারণ ভাইরাস থাবা বসালো ‘আতরঙ্গী রে’ (Atrangi Re) সিনেমার সেটে। করোনায় আক্রান্ত সিনেমার পরিচালক আনন্দ এল রাই (Aanand L Rai)। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন আনন্দ। অনুরাগীদের উদ্দেশে পরিচালক জানিয়েছেন, তিনি উপসর্গহীন এবং চিকিৎসকদের পরামর্শ মেনে আপাতত সেলফ আইসোলেশনেই রয়েছেন। যার জেরে বন্ধ করে দেওয়া হয়েছে ‘আতরঙ্গী রে’ সিনেমার শুটিং।

প্রসঙ্গত, ”আতরঙ্গী রে’তে অভিনয় করছেন অক্ষয় কুমার (Akshay Kumar), সারা আলি খান (Sara Ali Khan) ও ধনুশ। দিন কয়েক আগেই ছবির দ্বিতীয় পর্বের শুটিং হয়েছিল তাজমহলের সামনে। সেট থেকে যে দৃশ্যের ছবি দাবানল গতিতে ভাইরালও হয়েছিল। কথা ছিল, বছরের গোড়ার দিকেই শুটিং শুরু করবেন। কিন্তু অতিমারী আবহে তা আর সম্ভব হয়ে ওঠেনি। তাই নিউ নর্ম্যালে শুরু করা হয় কাজ। তবে দিন কয়েক শুটিং হতে না হতেই সেটে থাবা বসায় করোনা। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন খোদ পরিচালক আনন্দ এল রাই।

টুইটে আনন্দ জানিয়েছেন, “আজ আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সকলকে জানাতে চাই যে আমার মধ্যে কোভিডের কোনওরকম উপসর্গ নেই এবং আমি সম্পূর্ণভাবে সুস্থ রয়েছি। কর্তৃপক্ষের নির্দেশ মেনে সেলফ আইসোলেশনে আছি। যে বা যাঁরা এর মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের সেলফ আইসোলেশনে থাকার জন্য এবং সরকারের কোভিড সুরক্ষাবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি। পাশে থাকার জন্য ধন্যবাদ।”

আনন্দের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতে স্বাভাবিকবশতই অনেকে প্রশ্ন ছোঁড়েন, এবার কি তাহলে অক্ষয়, সারাকেও সেলফ আইসোলেশনে যেতে হবে?

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aanand l rai tests positive atrangi re shooting stalled

Next Story
শাহিনবাগের দাদির প্রশংসায় পঞ্চমুখ Wonder Woman! লড়াইকে কুর্নিশ হলিউড অভিনেত্রীরgal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com