scorecardresearch

বড় খবর

একজন অভিনেতার বাবা হয়ে ওঠার গল্প, ‘আয় খুকু আয়’ ছবির ট্রেলারে লা-জবাব প্রসেনজিৎ

সিনেমায় অনবদ্য দিতিপ্রিয়া নিজেও, পর্দার মেয়ে হয়ে ওঠায় খামতি রাখেননি অভিনেত্রী

aay khuku ay - prosenjit chatterjee, আয় খুকু আয় -
আয় খুকু আয় – প্রসেনজিৎ চট্টোপাধ্যায়- দিতিপ্রিয়া রায়

   চেহারা অনেকটা এক হলেও কি আসলেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হয়ে ওঠা যায়? তার অগণিত ভক্ত, গ্রাম বাংলা থেকে শহরের আনাচে কানাচে বাংলা সিনে ইন্ডাস্ট্রি মানেই বুম্বাদা। আর এবার নিজের ভক্ত তিনি নিজেই! ‘আয় খুকু আয়’ ছবিতে যেন এখানেই টুইস্ট। রুপোলী পর্দার প্রসেনজিৎ-ই একমাত্র ধ্যান জ্ঞান বাস্তবের নির্মলের।

প্লট একটু অন্যরকম। প্রসেনজিৎ ( Prosenjit Chatterjee ) অভিনয় করছেন নির্মলের চরিত্রে। তিনি এই ছবিতে ডুপ্লিকেট বুম্বা। চেহারায় অনেকটা মিল, সেই কারণেই একসময় নায়ক বুম্বা সেজে স্টেজে অভিনয় করতেন। এখন বয়সের ভাঁজে শরীরের জোর কমেছে, টাক পড়েছে। তার আর সেরকম ডাক খোঁজ নেই। যথারীতি তাকে কথা শোনানোর লোকেরও অভাব নেই, কেউ বলছেন ‘টেকো পোসেন’, আবার কেউ কেউ তাকে স্টেজে দেখামাত্রই রেগে আগুন।

এদিকে দিতিপ্রিয়া ( Ditipriya Roy ) অভিনয় করছেন তার মেয়ে বুড়ির চরিত্রে। ছোট থেকে নাচের খুব শখ। বাবার আড়ালেই, পাড়ার মঞ্চে অনুষ্ঠান করে সে। কিন্তু মেয়েকে প্রশ্রয় দেওয়ার বিন্দুমাত্র ইচ্ছে নেই নির্ম্লের। দীর্ঘদিন স্টেজে অভিনয় করার পরেও ব্যর্থ হয়েছে সে, স্টেজ তাদের কিছুই দেয় নি…তাই পুনরায় মেয়ের ব্যর্থতা দেখতে একেবারেই সে নারাজ। সময়ের সঙ্গে সঙ্গে সাধারণ জীবনে আসে টানাপোড়েন, রাজনৈতিক কোন্দল। আর সেই থেকে একজন বাবা এবং মেয়ের সম্পর্কের তিক্ততা। হাজার সমস্যা পেরিয়ে দুজনের সম্পর্ক কোন দিকে মোড় নেয় সেই রহস্যের উধঘাটন করবে পরিচালক সৌভিক কুন্ডুর ছবি ‘আয় খুকু আয়’।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে একেবারেই চেনা দায়। নিজের লুক বদলে যেন অচিরেই নির্মল হয়ে উঠেছেন তিনি। আদতে তো একজন বাবা, তার প্রতিদিনের জীবনে একেবারেই আড়ম্বর নেই। রয়েছে দুবেলা খেটে, মেয়েকে বড় করে তোলার ইচ্ছে। অভিনেতা জানিয়েছিলেন, এই চরিত্রের সঙ্গে জড়িয়ে রয়েছে সবধরনের ইমোশন। ছবিতে রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেছেন, সোহিনী সেনগুপ্ত – এই প্রথম, এমন দাপুটে-ডাকসাইটে এবং দুর্নীতির চরিত্রে তাকে দেখা যাবে। সৃজিত ঘরণী মিথিলাও রয়েছেন এই ছবিতে। দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায় তিনি অভিনয় করেছেন। ছবি রিলিজ করছে ১৭ই জুন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aay khuku ay trailer prosenjit chatterjee in full form