রণবীর-দীপিকার ছবিতে ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন, প্রথম কাজের অভিজ্ঞতা জানালেন আয়ুশ শর্মা

ফিল্মি জগতের সঙ্গে যোগাযোগ শুরু করেছিলেন অনেকদিন- জানালেন আয়ুশ

Aayush Sharma reveals he was a background dancer in ‘Dilli Wali Girlfriend’ song
রণবীর দীপিকার ছবিতে কাজ করেছিলেন আয়ুশ

বলিউডের নতুন মুখদের মধ্যে একজন ভাইজান সলমন খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা ( Aayush Sharma ) । ‘অন্তিম’ দ্যা ফাইনাল ট্রুথ ছবিতে নিজের অসাধারণ অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন সকলের। একথা অনেকেরই অজানা নয়, ২০১৮ সালে লাভযাত্রী সিনেমা দিয়েই তিনি বলিউডে পা রাখেন। তবে তার আগেও ফিল্মি জগতের সঙ্গে তার যোগাযোগ ছিল অনেকদিনের। এমনই জানিয়েছেন আয়ুশ খোদ। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার বিখ্যাত গান দিল্লি-ওয়ালি গার্লফ্রেন্ডের ব্যকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করেছিলেন আয়ুশ। কোনওভাবে জানতে পেরেছিলেন মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে শুটিং হচ্ছে এই গানের। যথারীতি সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। বন্ধুকে ফোন করে অনুরোধের সুরেই জিজ্ঞেস করেন যদি কাজের কোনও সুযোগ থাকে। শুটিং কীভাবে হয় সেই সম্পর্কে জানতে গেলে ব্যাকগ্রাউন্ডে কাজ করার অভিজ্ঞতা থাকা চাই। 

আয়ুশ বলেন, শুধু সিনেমায় নর্তক হিসেবে নয় বরং মেহবুব স্টুডিওতে প্রথমবার যাবেন এই ভেবেও যথেষ্ট উত্তেজিত ছিলেন তিনি। রণবীর এবং দীপিকাকে একসঙ্গে পারফর্ম করতে দেখে সিনেমার প্রতি আগ্রহ আরই বেড়ে গিয়েছিল । শট কীভাবে নেওয়া হয়, ক্যামেরা থেকে সবকিছুই ভাল করে দেখেছিলেন সেদিনের আয়ুশ শর্মা। 

প্রসঙ্গত, ‘অন্তিম’ ছবিতে সলমনের সঙ্গে প্রথমবারের মত অভিনয় করেন তিনি। একেতেই পারিবারিক সম্পর্ক সঙ্গেই এমন একজন সুপারস্টারের সঙ্গে কাজ করার নানা অভিজ্ঞতা ক্ষণে ক্ষণে শেয়ার করছেন আয়ুশ। ভাইজানের সঙ্গে কাজ করে যথেষ্ট আপ্লুত সে – বারবার এই ব্যাখ্যাই ফুটে উঠছে তার কথায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aayush sharma recalls his first work as a background dancer in a very known film

Next Story
দিল্লিতে ‘রকি অউর রানি’র সেটে রাতভর হুল্লোড়! রণবীর-আলিয়ার সঙ্গী করণ জোহর
Show comments