scorecardresearch

বড় খবর

অভিষেক-ঐশ্বর্যর বিয়ের কার্ড অমিতাভের মুখের ওপর ফিরিয়ে দিয়েছিলেন শত্রুঘ্ন! কেন জানেন?

এই বিয়ে নিয়ে বেজায় বিরক্ত হয়েছিলেন রামগোপাল ভার্মাও…

অভিষেক ঐশ্বর্যর বিয়েতে বলিউডের অন্দরে শোরগোল চমকে দেওয়ার মত

অভিষেক ঐশ্বর্যর বিয়ের কম করে ১৩ বছর অতিক্রান্ত। এবং দুজনেই পারদর্শিতার সঙ্গে সাংসারিক তথা ক্যারিয়ার দুটোই সামলাচ্ছেন। বচ্চন পরিবারের বিয়ে বলে কথা! সেই সময়ে দাড়িয়ে প্রচুর মানুষ উপভোগ করেছিলেন সম্পূর্ণ বিবাহ অভিযান, মহারাষ্ট্রের বুকে এমন বিলাসবহুল আসর আগে বসেনি। তবে বলিউডের অন্দরের গল্প ছিল আলাদাই, সেই প্রসঙ্গেই জানিয়েছিলেন অভিষেক ( Abhishek Bachchan ) এবং ঐশ্বর্য ( Aishwarya Rai Bachchan )।

পরিচালক করণের সঙ্গে এক সাক্ষাৎকারে অভিষেক জানান, তাদের ইচ্ছে ছিল বিয়ে উপলক্ষে গোটা বলিউডকে আমন্ত্রণ জানাবেন। তবে পরিস্থিতি যেন বাঁধা হয়ে দাড়াল। ঠাকুমা অসুস্থ হয়ে পড়েছিলেন। বিরাট মাপের সেলিব্রেশন হবে এই ভাবনায় তখন ছেদ পড়েছিল। বাবা অমিতাভ জানিয়েছিলেন, তারও ইচ্ছে করে সকলকে একসঙ্গে নিয়ে বিয়ের অনুষ্ঠান করতে, তবে তখন যেন কিছু করার ছিল না, অন্তরঙ্গ রাখতে বাধ্য হয়েছিল গোটা বচ্চন পরিবার। দুই পরিবারের সদস্যরা মিলে একটি কার্ড দিয়েই সকলের আশির্বাদ এবং উপস্থিতি আশা করেছিলেন। 

অভিষেক বলেন, “সবাই বেশ সাধারণ ভাবেই বিষয়টিকে নিয়েছিলেন, একজন বাদে! তিনি শত্রুঘ্ন সিনহা। হতেই পারে তিনি বয়জেষ্ঠ্য মানুষ তার হয়তো এই পন্থা ভাল লাগেনি। আমরা অত্যন্ত দুঃখিত, তবে কাউকে আঘাত করার ইচ্ছে ছিল না।” রেশ টেনেই ঐশ্বর্য বলেন, আমাদের জীবনের সবথেকে আনন্দদায়ক মুহূর্ত সেইদিন, তারপরও আমরা সকলকে আমন্ত্রণ জানাতে পারিনি, সকলেই সব জানতেন তারপরেও তারা ভুল বুঝেছিলেন। 

এখানেই শেষ নয়! বেশ কিছু মনোমালিন্য সৃষ্টি হয় তাদের বিয়েতে। পরিচালক করণ জোহর ছিলেন বিয়ের অনুষ্ঠানের কোরিওগ্রাফার। এবং বেশ কিছু ঘটনায় বাক বিতন্ডা হয় করণ এবং পরিচালক রাম গোপাল ভার্মার মধ্যে। অতঃপর যথেষ্ট বিরক্ত হয়ে পড়েন রামু। বিয়ের অনুষ্ঠানের পরেই অভিষেকের সঙ্গে বাক্য বিনিময় হয় তার। করণ, রামুর সঙ্গে দুর্ব্যবহার করতে গেলেও তাকে সাবধান করেন অভিষেক! বিয়ে নিয়ে বেশ আকর্ষণীয় মেমোরি তাদের মধ্যে রয়েছে সেটিই একেবারে পরিষ্কার। তবে দাম্পত্যে জীবনে তারা যথেষ্ট সফল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abhishek and aishwarya recalled some hectic memories about their wedding