বড় খবর


অক্ষয়ের প্রশংসায় চটলেন অভিষেক! বচ্চনের পালটা মন্তব্য, ‘ভাল ছবি করতে সময় লাগে’

ব্যাপারটা ঠিক কী?

Abhishek

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের স্টার-কিডরা জোর সমালোচনার মুখে পড়েছেন। শুধু তারকা-সন্তানই নন, বরং বলা ভাল প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের অনেককেই সমালোচনা বাণে বিদ্ধ হতে হয়েছে। তা সে আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোণ কিংবা রণবীর সিং-ই হোক, অথবা অভিষেক বচ্চন, অক্ষয় কুমার থেকে শাহরুখ-আমির। যদিও তারকাদের কেউই এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করেননি। তবে ইন্ডাস্ট্রির অন্দরে এই কাদা ছোঁড়াছুড়ির কিন্তু অন্ত নেই। এবার সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারের (Akshay Kumar) প্রশংসা শুনে চটে গেলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

কিন্তু ব্যাপারটা কী? আসলে খিলাড়ি কুমারের প্রশংসা করে চিত্রপ্রদর্শক অক্ষয় রাঠি একটি টুইট করেছিলেন। যেখানে তিনি লেখেন, “অক্ষয় এত দ্রুত কাজ করে শুটিং শেষ করে ফেলেন যে, তা সত্যিই তাক লাগানোর মতো। উপরন্তু ওঁর ছবিগুলো একেকটা সুপারহিটও হয়! অক্ষয় যে সময়ে একটা পুরো ছবি করে ফেলেন, অন্যান্য তারকারা সেই সময় হয়তো ছোট কোনও একটি দৃশ্যের কাজ করেন। কিংবা অভিনয় নিয়ে চর্চা করেন। তাঁদের নিজেদের জন্য আরও ভাল কিছু প্ল্যান করা উচিত।” কম সময়ে অক্ষয়ের এই কাজ করার গুণে ওই চিত্রপ্রদর্শক সাধুবাদ জানালেই অভিষেক তাঁর এমন মন্তব্যের প্রতিবাদ করেন।

সোজাসাপটা টুইট করে তিনিও পালটা জানান যে, “এই কথাটা ঠিক নয়। প্রত্যেক মানুষই নিজের মতো করে কাজ নিয়ে অনুপ্রাণিত হন। সবারই কাজ করার একটা নিজস্ব গতি থাকে।” পালটা অক্ষয় রাঠি বলেন, “ইন্ডাস্ট্রির এই সময় ঘুরে দাঁড়ানো প্রয়োজন। প্রত্যেকের উচিত কম সময়ে কাজ শেষ করে আরও বেশি করে কাজ করা। নাহলে অনেক সিনেমা হল হয়তো চিরতরের জন্য বন্ধই হয়ে যাবে।” কিন্তু রাঠির এমন মন্তব্যেও শান্ত হলেন না জুনিয়র বচ্চন। তিনি পালটা বলেন, “ভাল কাজ করতে হলে সময়ের প্রয়োজন। দায়সারা ছবি তৈরি করলে ভবিষ্যতে ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যই সেটা ক্ষতিকারক।”

Web Title: Abhishek bachchan hits back film exhibitor after he praised akshay kumar

Next Story
কৃষকদের তাতিয়ে উধাও? কঙ্গনার প্রশ্নে দিলজিতের কটাক্ষ, ‘সব বিষয়ে নাক গলানো বন্ধ করুন’kangana-diljit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com