জে পি দত্তার ‘পল্টন’ এ কাজ করছেন না অভিষেক বচ্চন

নিজের সিন্ধান্তকে বিধ্বংসী আখ্যা দিয়ে অভিনেতা অভিষেক বচ্চন বলেন, ব্যক্তিগত কারণে জে পি দত্তার 'পল্টন' ছবিতে কাজ করতে পারছেন না তিনি।

By: Mumbai  August 30, 2018, 2:33:19 PM

জে পি দত্তার ছবিতে কাজ করছেন কিনা সেই সিন্ধান্ত নিয়ে এতদিন চুপই ছিলেন অভিষেক বচ্চন। তবে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি জানালেন, কাজ করতে পারছেন না ‘পল্টন’-এ। নিজের সিদ্ধান্তরে বিধ্বংসী আখ্যা দিয়ে অভিনেতা অভিষেক বচ্চন বলেন, ব্যক্তিগত কারণে জে পি দত্তার এই ছবির অংশ হতে পারছেন না তিনি।

অভিষেক বলেন, ”আমি নিশ্চয়ই পল্টন করতাম, তবে কিছু ব্যক্তিগত কারণে ছবিটায় কাজ করতে পারছিনা। এটা আমার জন্য হতাশাজনক কারণ এটা জে পি স্যারের ছবি। তিনি শুধু আমায় লঞ্চ করেছেন তাই নয় তিনি আমার মেন্টর, পরিবারের মতো”। তিনি জানান, জে পি দত্তার পাশে তিনি সবসময়ই আছেন। ১৩ বছর পরে পরিচালনায় ফিরছেন তিনি, কিন্তু অভিষেকের মন খারাপ যে তিনি এই নতুন জার্নির অংশ হতে পারছেন না।

অভিনেতা আরও বলেন, ”তিনি এমন একজন মানুষ যাকে আমি অত্যন্ত ভালবাসি এবং উনি যখন তার ছবির কাজ শুরু করবেন আমি সেখানে থাকতে চাই। তবে এটা আমার কাছে দুঃখের যে ছবিটা তৈরি হওয়ার সময়েই থাকতে পারবনা”। ‘রিভিউজি’ ছাড়াও ‘এলওসি কার্গিল'(২০০৩) ও ২০০৬-এ ‘উমরাও জান’-এর রিমেকে একসঙ্গে কাজ করেছেন জে পি দত্তা ও জুনিয়র বচ্চন। এখন ‘মনমর্জিয়া’র রিলিজের জন্য ব্যস্ত রয়েছেন অভিষেক, তবে জানিয়েছেন পরিচালকের সঙ্গে তাঁর সম্পর্ক কাজের বাইরেও আর তিনি সব কাজ ছেড়ে প্রথমেই যাবে সিনেমা হলে ‘পল্টন’ দেখতে।

আরও পড়ুন, সইফ আলি খানের জবানবন্দী নিতে ব্যর্থ মুম্বই ক্রাইম ব্রাঞ্চ, আবারও উত্তর চাইল ইন্টারপোল

সাক্ষাৎকারে অভিষেক বলেন, ”ছবির প্রোমো ফাটাফাটি। আমি মুখিয়ে রয়েছি ছবিটার জন্য। সবার আগে ‘পল্টন’ দেখব আমি”। জে পি দত্তার সঙ্গে কথা বলবেন কিনা জানতে চাওয়া প্রসঙ্গে জুনিয়র বচ্চন বলেন, ”হ্যাঁ!আমি ওঁর সঙ্গে কথা বলেছি। আমি ওঁকে মেসেজ করেছি। ওঁর কাজে উনি সেরা। এঁর ব্যাপারে আমি বায়াসড এবং চিরকালই তাই থাকব”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Abhishek bachchan jp dutta paltan manmarziyaan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং