আরাধ্যার জন্য ছবি ছেড়েছেন কিন্তু আক্ষেপ নেই অভিষেকের

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিষেক বচ্চন বলেছেন যে বেশ কিছু ছবির অফার তিনি ফিরিয়ে দিতে বাধ্য হয়েছেন কারণ তখন আরাধ্যাকে অনেকটা সময় দেওয়া প্রয়োজন ছিল।

Abhishek Bachchan said he lost film roles becauses of Aaradhya
ছবি: অভিষেক বচ্চনের ফেসবুক পেজ থেকে
ওয়েব সিরিজ ব্রেদ-এ ডিজিটাল মাধ্যমে অভিষেক ঘটতে চলেছে অভিষেক বচ্চনের। এই সিরিজে একটি হারিয়ে যাওয়া মেয়ের বাবার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। সম্প্রতি রাজীব মাসান্দকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিষেক বলেছেন যে আরাধ্যার জন্মের পরে তাঁর জীবনের অনেক কিছুই বদলে গিয়েছে।

ওই সাক্ষাৎকারে অভিনেতা জানান যে তিনি এখন অভিনয়ের ক্ষেত্রে কোনও অন্তরঙ্গ দৃশ্য করেন না– ”কিছু ছবি বা দৃশ্য রয়েছে যেগুলোতে আমি একেবারেই স্বচ্ছন্দ নই। আমি এমন কিছুই করতে চাই না যাতে আমার মেয়ে অস্বস্তিতে পড়ে অথবা তার মনে কোনও প্রশ্ন ওঠে কোনও কিছু দেখে।” তবে পাশাপাশি এটাও বলেন অভিষেক যে এযাবৎ কোনও অন্তরঙ্গ দৃশ্য়ে অভিনয় করতে গিয়ে তাঁকে অস্বস্তিতে পড়তে হয়নি।

আরও পড়ুন: বাংলায় প্রথম কাজ জয়তী ভাটিয়ার! হইচই-তে এল ‘তানসেনের তানপুরা’

অভিষেক বচ্চন খোলাখুলিই জানালেন যে তেমন কোনও দৃশ্য থাকলে তিনি নির্মাতাদের অনুরোধ করেন যদি দৃশ্যটি কিছু পরিবর্তন করা যায় বা বাদ দেওয়া যায়। সেটা জেনেই তিনি প্রজেক্টে সই করেন। যদি কেউ পরিবর্তন করতে রাজি না হন, তবে তিনি সেই প্রস্তাব গ্রহণ করেন না।

সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয় যে এই কারণে কখনও কোনও কাজ হাতছাড়া হয়েছে কি না। অভিষেক উত্তরে জানান, ”হ্যাঁ হয়েছে কিন্তু সেই নিয়ে আমার কোনও আক্ষেপ নেই। আমার একটা ক্রিয়েটিভ পয়েন্ট অফ ভিউ ছিল, প্রযোজক-পরিচালকদের অন্য একটা ক্রিয়েটিভ পয়েন্ট অফ ভিউ ছিল আর ওঁরা কেউ আপোষ করতে রাজি ছিলেন না। আমার সেটা নিয়ে কোনও অসুবিধে নেই, আমি ওঁদের সিদ্ধান্তকে সম্মান করি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abhishek bachchan said he lost film roles becauses of aaradhya

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com