বড় খবর

গঙ্গারাম চৌধুরি কে? পরিচয় করালেন অভিষেক বচ্চন

অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ দুই সহকর্মী- হৃত্বিক রোশন এবং ববি দেওল-সহ অনেকেই।

abhishek Bachchan

সোমবার সোশ্যাল মিডিয়ায় ভিন্ন লুকে একটি ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। যেখানে তিনি কিনা নিজেকে গঙ্গারাম চৌধুরি বলেই পরিচয় দিয়েছেন। স্বাভাবিকবশতই অনুরাগীদের মধ্যে একটা কৌতূহলের সৃষ্টি হয়েছে যে, কে এই গঙ্গরাম? আসলে, ইনি হচ্ছেন জুনিয়র বচ্চনের পরবর্তী ছবির চরিত্র। গঙ্গারাম পড়াশোনায় তেমন তুখড় না হলেও পাত্র হিসেবে ভাল। সেরকমই এক চরিত্রে দেখা যাবে অভিষেককে। ছবির নাম ‘দশভি’। এদিন সেই ছবির লুকই শেয়ার করেছেন তিনি।

‘দশভি’তে জুনিয়র বচ্চনের পাশাপাশি অভিনয় করছেন ইয়ামি গৌতম এবং নিমরত কৌরও। দুই অভিনেত্রীর লুক এবং চরিত্রের নামও প্রকাশ্যে এসেছে অভিষেকের পাশাপাশি। ছবিতে ইয়ামির চরিত্রের নাম জ্যোতি দেশওয়াল। আর নিমরতের চরিত্রের নাম বিমলা দেবী। ছা-পোষা, খেটে খাওয়া এক এক নিম্ন মধ্যবিত্তের চরিত্রে অভিনয় করছেন অভিষেক। অতঃপর অভিনেতাকে যে এই সিনেমায় একেবারে ছকভাঙা এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, তা পোস্টারের লুক দেখেই আন্দাজ করা যায়। ইতিমধ্যেই বলিউডের তিন তারকার লুক এবং সিনেমার পোস্টার প্রকাশ্যে আসার পর থেকে সিনেপ্রেমীদের মধ্যে একটা কৌতূহলের সৃষ্টি হয়েছে।

ইয়ামি গৌতম অভিনয় করছেন একজন পুলিশ অফিসারের চরিত্রে। অন্যদিকে নিমরত কৌরকে দেখা যাবে এক রাজনীতিকের ভূমিকায়। সিনেমার পরিচালকের আসনে তুষার জালোটা। আর জিও স্টুডিওর সঙ্গে যৌথ উদ্যোগে প্রযোজনায় রয়েছেন দীনেশ বিজন।

yami

ছবির প্রথম ঝলক শেয়ার করে অভিষেক বচ্চন লিখেছেন, “পরিচয় করুন গঙ্গারাম চৌধুরির সঙ্গে।” সোমবার থেকেই ‘দশভি’র শুটিং শুরু হয়ে গিয়েছে। অভিষেকের লুক দেখে প্রশংসায় পঞ্চমুখ দুই সহকর্মী হৃত্বিক রোশন এবং ববি দেওলরাও। নতুন ছবির জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তাঁরা।

nimrat

Web Title: Abhishek bachchan starts shoot for dasvi

Next Story
ভোটের মুখে ‘সত্যজিৎ রায় পুরস্কার’ কি কেন্দ্রের নয়া রণকৌশল? মুখ খুললেন সন্দীপ রায়Sandip Ray
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com