scorecardresearch

ভাল ছবিও করতে পারেন! কটাক্ষ শুনেই সমালোচককে মোক্ষম জবাব অভিষেকের

পাল্টা জবাবে কী বললেন অভিষেক?

অভিষেক বচ্চন – কমল রশিদ খান

বলিউডের অন্দরে ভাল ছবি হয়না? তারা অন্যদের কপি করেই ছবি নির্মাণ করেন? বিতর্কিত মন্তব্য করেই কী তবে অভিষেক বচ্চনকে বিঁধলেন কেআরকে? এর আগেও বহুবার নানান বিতর্কমুলক মন্তব্য করেছেন তিনি… তবে এবার ঠিক কী ঘটেছে? 

অভিষেক বচ্চন ( Abhishek Bachchan ) মালায়ালম ছবি ভাশি দেখার পর একেবারেই মুগ্ধ। যথারীতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই সম্পর্কে। ক্যাপশনে লিখলেন, মালায়ালম ইন্ডাস্ট্রি থেকে আরেক দুর্ধর্ষ ছবি, টিমের জন্য অনেক শুভেচ্ছা এবং ভালবাসা। ট্যাগ করেছেন পরিচালক থেকে অভিনেতা এবং অন্যান্য কলাকুশলীদের। ঘটনা এখানে একেবারেই থেমে থাকেনি… বাধ সেধেছে এখানেই, অভিনেতা-সমালোচক কমল আর খান ( Kamal R Khan ) সেই পোস্ট শেয়ার করেই মন্তব্য করেন এমন ভাল ছবি বলিউডে কেন বানানো হয় না? আপনারা বলিউডের লোকজনরাও কখনও এরকম অসাধারণ ছবি বানিয়ে দেখান!! 

https://platform.twitter.com/widgets.js

একেবারেই মাথা শান্ত রেখে পাল্টা উত্তরও দিলেন অভিষেক! বললেন, চেষ্টা করব…আপনিও তো বানিয়েছিলেন দেশদ্রোহী! প্রত্যুত্তরে কে আর কে বলেন,  আমার ছবির বাজেট ছিল দেড় কোটি…আপনাদের মেকআপ আর্টিস্টদের খরচ তার থেকে বেশি। দ্বিতীয় ছবি তো বলিউড বানাতেই দিল না, নইলে ব্লকবাস্টার বানিয়ে দেখিয়ে দিতাম। সম্পূর্ণ কথোপকথন জুড়েই ছিল উত্তেজনার পারদ।

দেশদ্রোহী সিনেমা বানানোর পরেই একেবারে মুখ থুবড়ে পড়েন কে আর কে। সেই সিনেমার আইএমডিবি রেটিং দেখলেই বোঝা যায় দর্শকদের মনে কতটা স্থান পেয়েছিল সেটি, বলা উচিত সিনে জগতে না হোক তবে নানান মিম কিংবা হাস্যকৌতুকের বন্যা বয়ে গেছে এই ছবি নিয়ে। অভিষেকের মন্তব্যে হেসে খুন সিনেপ্রেমীরা। কে আর কের উদ্দেশ্যেই – কেউ বললেন, আপনাদের মত লোকজনদের জন্যই ভাল সিনেমা একেবারে চলে না, কেউ বললেন অন্ধ আপনি? আবার কারওর বক্তব্য, লুডো, গুরু কিংবা ইয়ুভা ( যুব ) দেখে আসুন তারপর বলবেন। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abhishek bachchan taunted kamal r khan on his comment over bollywood