scorecardresearch

বড় খবর

আমির তুমি যদি এই লেখা পড়ো, আমার আবেদন মনে রেখো: অভিষেক

ইন্ডাস্ট্রিতে ২০ বছর হতে চলল তাঁর। সম্প্রতি সোশাল মিডিয়ায় লিখেছেন অভিনেতা যে তিনি চান আমির খানের পরিচালনায় কাজ করতে।

Abhishek Bachchan wants to be directed by Aamir Khan
আমিরের প্রশংসায় পঞ্চমুখ অভিষেক।

বলিউডে কুড়ি বছর পূর্ণ হল অভিষেক বচ্চনের। এই উপলক্ষে সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে শুরু করেছেন একটি ফিরে দেখা সিরিজ– ‘রোড টু টোয়েন্টি’। সেই সিরিজেরই একটি পোস্টে অভিষেক লিখেছেন যে আমির খানের সঙ্গে ‘ধুম থ্রি’-তে কাজ তাঁর অভিনয় জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতাগুলির একটি। শুধু তাই নয়, আমিরের কাছে বিশেষ একটি আবেদনও জানিয়েছেন তিনি।

অভিষেক বচ্চনের বলিউড যাত্রায় সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি হল ‘ধুম’। ২০১৩ সালে মুক্তি পায় ‘ধুম থ্রি’ যেখানে আমির খান ছিলেন দ্বৈত চরিত্রে। আমির ও অভিষেক একসঙ্গে সেই একটিমাত্র ছবিতেই কাজ করেছেন। এই ছবি নিয়ে তাঁর বিশেষ কিছু স্মৃতি সম্প্রতি শেয়ার করেছেন অভিষেক তাঁর ইনস্টাগ্রাম পোস্টে।

আরও পড়ুন: আরডি বর্মণের সুরে সেরা দশ বাংলা গান

”খুব প্রিয় স্মৃতিগুলির একটা হল শিকাগোতে সিক্স ফ্ল্যাগস অ্যামিউজমেন্ট পার্কে শুটিং। পার্কটা তখন সাধারণের জন্য বন্ধ ছিল, শুধুমাত্র ইউনিটের লোকজনই ছিল ভিতরে”, অভিষেক লেখেন, ”শটের ফাঁকে একটু ব্রেক পেলেই আমি আর আমির কাছাকাছি যে রোলার-কোস্টারটা থাকত, সেটাতে চড়ে বসতাম। শুধুমাত্র আমাদের দুজনের জন্য চালু হয়ে যেত রোলার কোস্টার। একেই বলে লাক্সারি। দারুণ সময় কাটিয়েছি।”

আমিরের ভূয়সী প্রশংসা করেছেন অভিষেক তাঁর এই স্মৃতিমেদুর পোস্টে। লিখেছেন যে আমির অত্যন্ত ডাউন-টু-আর্থ একজন মানুষ এবং সহ-অভিনেতা হিসেবে অত্যন্ত ভাল। ওই পোস্টেই অভিষেক লেখেন, ”ধুম আমাকে জীবনে একবার অন্তত আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছিল। যদি দ্বিতীয় সুযোগ আসে, তবে সহ-অভিনেতা হিসেবে নয়, আমি চাইব আমিরের পরিচালনায় অভিনয় করতে। আমির তুমি যদি এই লেখাটা পড়ো, আমার আবেদনটা মাথায় রেখো কিন্তু।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abhishek bachchan wants to be directed by aamir khan