scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর ভাইপোর সঙ্গে বিরাট মিল, বেজায় ফেঁসেছেন ‘মির্জাপুরের’ অভিনেতা অভিষেক?

নাম বদল করছেন অভিনেতা?

মুখ্যমন্ত্রীর ভাইপোর সঙ্গে বিরাট মিল, বেজায় ফেঁসেছেন ‘মির্জাপুরের’ অভিনেতা অভিষেক?
কী বলছেন অভিনেতা?

একই নাম, আর সেই কারণেই বিপাকে পড়েছেন বলিউডের এক অভিনেতা। প্রসঙ্গে মির্জাপুর খ্যাত অভিনেতা অভিষেক বন্দোপাধ্যায়। তাঁর নামের সঙ্গে মিল রয়েছে তৃণমূল নেতার। সেই কারণেই মাঝেমধ্যে সমস্যায় পড়েন অভিনেতা।

খোদ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাইপোর নাম অভিষেক বন্দোপাধ্যায়। সর্বভারতীয় স্তরে তাঁর পরিচিতি নিয়ে কোনও প্রশ্নই নেই। তবে শুধু এই নামের জেরেই বিরাট বিড়ম্বনায় পড়েছেন বলি অভিনেতা। দুজনের মধ্যে কোন পোস্টে কাকে ট্যাগ করা হচ্ছে এই নিয়েও মুশকিলের শেষ নেই। এই প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

আরও পড়ুন [ ‘গাধার ডাকে কি তানসেন অপমানিত হয়?’, পরেশ রাওয়ালকে বেনজির খোঁচা ঋত্বিকের ]

এক সংবাদমাধ্যমে অভিষেকের বক্তব্য, “অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো মনে করে আমায় রাজনৈতিক পোস্টে ট্যাগ করে, এ আমার কাছে নতুন কিছু নয়। এখন রোজকার ব্যাপার”। হাসির সুরেই এই কথা বললেন তিনি। তাহলে কী করবেন? বলিউডে পা রেখে নতুন নাম নিয়েছেন এমন অভিনেতা অভিনেত্রী কম নেই। তাহলে কি সেই পথেই হাঁটবেন তিনিও? যদিও আজ অনেকবছর ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। ভোঁসলে, স্ত্রী, ড্রিমগার্ল ছবির পর ভেরিয়া ছবির কারণে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কিন্তু নাম বিভ্রাট এক বিরাট সমস্যা।

অভিনেতার কথায়, তিনি একেবারেই নাম বদলাতে রাজি নন। বললেন, “না না নাম বদলাচ্ছি না। এখন অনেকেই আমায় চিনতে পারছেন। তাই এই কাজ করছি না”। বলিপাড়ার ধীরে ধীরে চেনা মুখ হয়ে উঠছেন অভিষেক। সামনে অনেক ব্যস্ততা। পাতাললোক সিরিজেও দেখা গিয়েছিল তাঁকে। মির্জাপুর থেকেই নজর কেড়েছিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abhishek banerjee bolly actor namesake with tmc leader reaction on everything