‘সীমারেখা’র জিৎ পর্দায় যুগনায়ক ‘নেতাজি’

আগামী ১৪ জানুয়ারী থেকে রাত সাড়ে আটটায় জি বাংলায় দেখা যাবে নেতাজি। পর পর অভিষেকের দুটি ধারাবাহিকের প্রযোজকই সুরিন্দর ফিল্মস।

By: Kolkata  Jan 12, 2019, 4:29:41 PM

নতুন বছরে টেলিভিশনে যে কয়েকটি বড় প্রজেক্ট আসছে তার মধ্যে হেডলাইনে জায়গা করে নিয়েছে ‘নেতাজি’। ধারাবাহিকের শুটিং শুরুর সময় থেকেই চর্চা ছিল কে হতে চলেছেন ছোটপর্দার সুভাষ চন্দ্র বোস? অবশেষে ছবি দ্বিতীয় প্রোমোয় মিলল সে প্রশ্নের উত্তর। ‘সীমারেখা’ ধারাবাহিকের জিতকে মনে আছে! তিনিই এবার সুভাষের বেশে আসছেন ‘নেতাজি’ ধারাবাহিকে। জিৎ অর্থা‌ৎ অভিষেক বসুকে আগে মানুষ টেলিভিশনের পর্দায় দেখেছেন ‘বোঝোনা সে বোঝেনা’ এবং ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকে।

আগামী ১৪ জানুয়ারী থেকে রাত সাড়ে আটটায় জি বাংলায় দেখা যাবে নেতাজি। ঘটনাচক্রে এই সময়েই দেখা যেত সীমারেখা। অভিষেকের পর পর দুটি ধারাবাহিকের প্রযোজকই সুরিন্দর ফিল্মস।

আরও পড়ুন, নায়িকা হতে চান না ‘জাহানারা’

যুগপুরুষ বিবেকানন্দ কিংবা শ্রী রামকৃষ্ণের মতো ধারাবাহিক তৈরি হয়েছে টেলিভিশনের পর্দায়। রমরমিয়ে চলছে রানি রাসমনির মতো সিরিয়ালও। সেখানে নেতাজির মতো ধারাবাহিক তৈরি করতে একটু সাহস লাগে বৈকি। একে ঐতিহাসিক চরিত্র তায় সুভাষ বোসের অন্তর্ধান রহস্য নিয়ে এখনও জলঘোলা কম হয়না। সবমিলিয়ে নেতাজি বাঙালির সেন্টিমেন্টের জায়গা। একটু গন্ডগোল হলে সোজা ট্রোল সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন, দি অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার: এলোমেলো, দায়সারা, প্রচারের জন্যই তৈরি

ঘরের ছেলে সুভাষের ভারতবাসীর নেতাজি হয়ে ওঠার কাহিনি দেখানো হবে ধারাবাহিকে। বাল্য থেকে কৈশোর পেরিয়ে বেড়ে ওঠা, শেষে ভারত মাতাকে স্বাধীন করার লক্ষ্যে ছদ্মবেশে গৃহত্যাগ, আজাদ হিন্দ ফৌজ গঠন সবই দেখানো হবে। নিঃসন্দেহে কঠিন কাজ ‘নেতাজি’র নির্মাণ।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Netaji: 'সীমারেখা'র জিৎ পর্দায় যুগনায়ক 'নেতাজি'

Advertisement

ট্রেন্ডিং