বড় খবর

প্রেমিকা দিয়ার সঙ্গে বিচ্ছেদ! ইনস্টা পোস্টে মৃত্যুভাবনা অভিষেকের, চিন্তিত অনুরাগীরা

কেন এমনটা ঘটল?

Abhishek Bose, Diya Mukherjee, tollywood, দিয়া মুখোপাধ্যায়, অভিষেক বসু, bengali news today
দিয়ার সঙ্গে বিচ্ছেদ! ইনস্টা পোস্টে মৃত্যুভাবনা অভিষেকের

মাসখানেক হল তাঁরা একে-অপরের মুখ দেখেন না। দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee) এবং অভিষেক বসু (Abhishek Bose), টেলিভিশনের পর্দায় দু’জনেই সমান জনপ্রিয়। তাঁদের প্রেমের সূত্রপাত সীমারেখা ধারাবাহিকের সময় থেকে। টেলিপাড়ায় বহুল চর্চিতও ছিল দিয়া-অভিষেকের প্রেম। কিন্তু হঠাৎ-ই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। কেন এমনটা ঘটল? তার কারণ অবশ্য প্রকাশ্যে আসেনি এখনও পর্যন্ত। তবে অভিষেক বসুর নতুন পোস্টে মৃত্যুভাবনা দেখে বেজায় চিন্তায় পড়ে গিয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, দিয়া এখন ‘মিঠাই’ সিরিয়ালের শ্রীতমার ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে, টেলিদর্শকদের কাছে ‘গঙ্গারাম’ ওরফে অভিষেকও বেজায় জনপ্রিয়। আর সেই তারকাই যখন মৃত্যুভাবনার কথা পোস্টে তুলে ধরলেন, তখন অনুরাগীরা যে চিন্তায় পড়বেন, সেটাই স্বাভাবিক।

[আরও পড়ুন: মাধুরীর ‘আজা নাচ লে’ গানে পুলে কামাল দুই ইজরায়েলি সাঁতারুর, ভাইরাল অলিম্পিকের ভিডিও]

অভিষেক লিখেছেন, “আমার ইচ্ছে, মৃত্যুর পরে আবার একটি শিশুর দেহে জন্ম নেব। শুধু তাই নয়, আগের জন্মের সমস্ত স্মৃতি যেন পরজন্মেও আমার মনের মধ্যে জমা থাকে। প্রতিবার মৃত্যুর পর যেন এমনটাই হয়।” আর সেই পোস্ট দেখেই নেটদুনিয়ায় শোরগোল বেঁধেছে।

অনুরাগীদের কেউ তাঁকে আশ্বস্ত করেছেন যে, “তুমি যদি ভালবাসার মানুষটির সঙ্গে বিচ্ছেদের জন্য সত্যিই কষ্ট পাও আর তাকে মিস করো, তার মানে তুমি তাকে সত্যি ভালবেসেছো। তবে সেও যদি তোমাকে একইভাবে ভালোবাসে তবে ঠিক ফিরে আসবে।” কেউ বা আবার চিন্তাপ্রকাশ করে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, “কেন একথা বলছেন আপনি?” আরেকজন ‘সীমারেখা’ সিরিয়ালের প্রসঙ্গ তুলে বললেন, “তুমি আর দিয়া বিশ্বের সেরা জুটি। জানি না তোমাদের মধ্যে কী হয়েছে, যদি কিছু হয়ে থাকে, তাহলে মিটিয়ে নাও। সীমারেখায় বিন্দির রাগ হলে, তাকে গোলরুটি বানিয়ে খাইয়েছিলে। এবারও রাগ ভাঙাতে সেরকমই কিছু একটা করো। শুভেচ্ছা রইল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abhishek boses instagram post goes viral

Next Story
‘সমালোচক’ অপর্ণা সেনের নামে-ই ডাকটিকিট আনছে মোদী সরকার!Aparna Sen, BJP, Modi Government, Bengali news today, অপর্ণা সেন, মোদী সরকার, বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com