আবির এবার জিতের প্রযোজনায়, সৌজন্যে ‘অসুর’

শোনা যাচ্ছে জিতের প্রযোজনায় 'অসুর' ছবিতে কাজ করতে চলেছেন আবির। এদিকে ভেঙ্কটেশও পুজোয় ব্যোমকেশের ঘোষণা করেছে। কোন দিকে যাবেন আবির?

By: Kolkata  May 31, 2019, 6:07:13 PM

রসগোল্লা-র পর থেকেই নতুন ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন পাভেল। তখনই কানে এসেছিল পাভেলের পরিচালনায় ‘অসুর’ ছবিতে জুটি বাঁধছেন জিৎ-কৌশানি। কিন্তু মুখে কুলুপ এঁটেছিল টিম জিৎ। এই পর্যন্ত ঠিকই ছিল, এবার জানা গেল এই ছবিতেই কাজ করছেন আবির চট্টোপাধ্যায়। তার মানে পুজোয় দুটো ছবি মুক্তি পাচ্ছে আবিরের।

ভেঙ্কটেশের বাইরে অন্য কোনও প্রযোজনায় ছবি করতে পারত না আবির চট্টোপাধ্যায়। কিন্তু জিতের ছবিটার জন্য আবিরকে ছাড়পত্র দিয়েছে এসভিএফ। ওদিকে জিতের দাবি ছিল পুজোয় আবিরের আর কোনও সিনেমা বেরোতে পারবে না। অথচ মহেন্দ্র সোনির টুইট অন্য ইঙ্গিত দিচ্ছে।

আরও পড়ুন, ডবল ব্যোমকেশ, সঙ্গে মিতিন মাসি, এবার পুজোয় গোয়েন্দাদের ভিড়

জিতের এই ছবির শুটিং শুরু হয়ে গেছে পার্পেল মুভি টাউনে। আপাতত চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এর আগে জিতের সঙ্গে ‘বাচ্চা শ্বশুর’ ছবিতে কাজ করেছেন পাভেল। তখন থেকেই তৈরি হচ্ছিল ‘অসুর’-এর প্লট। যদিও ‘বাচ্চা শ্বশুর’ ছবিতে চিত্রনাট্যের দায়িত্ব ছিল পাভেলের উপর আর এই ছবিতে সে পরিচালক।

আবিরকে নিয়ে এই জল্পনার মধ্যেই উঁকি দিচ্ছে আরও এক বিতর্ক। ভেঙ্কটেশ ব্যোমকেশের ঘোষণা করলেও সেখানে কোনও উল্লেখ নেই অরিন্দম শীলের। শোনা যাচ্ছে, অরিন্দমের বদলে ব্যোমকেশ পরিচালনা করতে চলেছেন বিরষা দাশগুপ্ত। তবে সে জল যে দিকেই গড়াক, দর্শকের চোখ থাকবে আবিরের উপরেই। অসুর না ব্যোমকেশ কোনটা বাছবেন অভিনেতা? নাকি সমস্ত জল্পনা মিটে গিয়ে দুটো ছবিতেই কাজ করতে পারবেন আবির? উত্তর দেবে সময়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Abir chatterjee all set to shoot for pavels next ashur

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X