বড় খবর

লাল পোশাকে মিমির ভিডিও দেখে হতবাক আবীর! বলছেন, ‘বেশ ভয় পাচ্ছি’

আবীর-মিমির কথোপকথনে মজেছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিও।

mimi

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। পরনে গাঢ় লাল রঙের স্কার্ট। খোলা চুল। নরম রোদের আভায় যেন আরও মোহময়ী হয়ে উঠেছেন। ওয়েস্টার্ন পোশাকে দিব্যি মানিয়েছে মিমিকে। আর সেই ভিডিও দেখেই মশকরা করেছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বলছেন, “কী হল তোর?, আমিও বোঝার চেষ্টা করছি।”

কথোপকথনের শুরুয়াৎটা আসলে খানিক ভিন্নভাবে। মিমি যে ভিডিও পোস্ট করেছেন, তা দেখে আবীর অবাক হওয়ার ইমোজি পোস্ট করেছেন কমেন্ট বক্সে। তা দেখে মিমির সপাট প্রশ্ন- “কী হল শুনি?” আর তার প্রেক্ষিতেই আবীরের উত্তর, “আমি নিজেই বোঝার চেষ্টা করছি… কী হল তোর?” মিমিও কম যান না। মশকরা দেখে তিনিও পালটা বলেছেন, “আবার?” মিমির কথার প্রেক্ষিতে আবীর আরও একধাপ এগিয়ে মন্তব্য করেছেন, “বেশ ভয় তো পাচ্ছি। এমনিও পাই। এটার পর আরও…।” রসিকতা করে অভিনেত্রীও পালটা বলেন, “হেঁটে এগোচ্ছি তোমার বাড়ির দিকে।” আর অভিনেতা-অভিনেত্রীর এই মজার কথোপকথনেই বেজায় মজেছেন নেটিজেনরা।

মিমির এই ভিডিওতে কমেন্ট করেছেন অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী প্রিয় বান্ধবী নুসরত জাহানও। আসলে এমন অবতারে অনেক দিন বাদে মিমি চক্রবর্তীকে দেখা গেল। তাই বোধহয় সহকর্মীরা মজাচ্ছলে অভিনেত্রীর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। আর সেই ভিডিওই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Web Title: Abir chatterjees comment over mimi chakrabortys video got netizens attention

Next Story
‘পরিবর্তন আনবই’, একুশের নির্বাচনের আগে দ্রাবিড়ভূমের সক্রিয় রাজনীতিতে রজনীকান্তRajinikanth
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com