বড় খবর

একা নন, করোনায় আক্রান্ত আবীর চট্টোপাধ্যায়ের পরিবারের সবাই, বাতিল নাটকের শো

সোমবারই পরিবারের বাকি সদস্যদের রিপোর্ট পজিটিভ আসে।

abir

দিন দুয়েক আগেই রবিবার আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। রবিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেকথা জানিয়েছিলেন অভিনেতা খোদ। সোমবার অভিনেতার বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানালেন যে, তাঁরা সপরিবারের করোনায় আক্রান্ত। যার ফলে বাতিল করতে হল নাটকের শো।

উল্লেখ্য, আবীরের বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় নিজেও একজন প্রথিতযশা অভিনেতা। দীর্ঘকাল ধরেই কখনও টেলিভিশনের পর্দায়, আবার কখনও বা সিনেমার পর্দায়, তাঁর অভিনয়গুণে মুগ্ধ করেছেন দর্শকদের। থিয়েটারের মঞ্চেও তিনি একইভাবে সাবলীল। ফলে মাঝেমধ্যেই নাটক মঞ্চস্থ করেন ফাল্গুনী চট্টোপাধ্যায়। সেরকমই এক নাটক পরিবেশনের কথা ছিল। কিন্তু বাদ সাধে করোনা। যার জেরে প্রবীণ অভিনেতালকে বাতিল করতে হল নাটকের শো।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফাল্গুনী চট্টোপাধ্যায় জানিয়েছেন, “অ্যাকাডেমিতে ২২ ডিসেম্বরের নাটক ‘পুনরায় রুবি রায়’-এর শো বাতিল। আমার পুরো পরিবার কোভিড আক্রান্ত হওয়ার কারণে।” আবীরের করোনা আক্রান্ত হওয়ার পর স্বাভাবিকবশতই পরিবারের সকলের কোভিড করানোর কথা ছিল। সোমবার সেই কোভিড রিপোর্টই আসে । জানা যায়, একা আবীর নন। পরিবারের বাকি সদস্যদের শরীরেও থাবা বসিয়েছে মারণ ভাইরাস করোনা।

abir dad

প্রসঙ্গত, রবিবার আবীর সোশ্যাল মিডিয়ায় জানান, “আরও একবার প্রমাণিত হল, জীবনে কোনও কিছু নিশ্চিত নয়। আমি এবং আমার টিম, যেই প্রোডাকশনের সঙ্গে কাজ করেছি এই কয়েকদিন,তাঁরা যথাসম্ভব সুরক্ষা নিয়েছিলেন। তাও আমি কোভিড পজিটিভ। আশ্চর্যজনকভাবে আমি সম্পূর্ণ সুস্থ। শুধু আমার ঘ্রাণ শক্তি নেই। আমি নিজেকে সম্পূর্ণ আইশোলেশনে রেখেছি। পরিবারের বাকিরাও খুব শীঘ্রই পরীক্ষা করাবেন। আশা করি ওঁরা সকলে সুস্থ থাকবে।” তারপরই এই বিপত্তি!

এর পাশাপাশি টলিউড অভিনেতা এও বলেন যে, গত কয়েকদিনে যাঁরহাই তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন সেলফ আইসোলেশনে থাকেন। এবং সময়মতো কোভিড টেস্ট করান। উল্লেখ্য, একটি চ্যানেলের গানের রিয়্যালিটি শোয়ে এই মুহূর্তে সঞ্চালনার কাজ করছেন আবীর। তাঁর শুটিংয়ের পাশাপাশি গত বৃহস্পতিবার উইন্ডোজ প্রোডাকশন হাউজের একটি বিজ্ঞাপনেরও শুটিংও করেন তিনি। শট দেওয়ার মাঝে বারবার স্যানিটাইজার ব্যবহার করেছেন। এমনকী শটের ফাঁকে মুখ থেকে মাস্ক অবধি নামাননি। তবে এত সাবধানতা অবল্মবন সত্ত্বেও অভিনেতার শরীরের থাবা বসায় করোনা। অভিনেতার থেকেই সম্ভবত পরিবারের বাকি সদস্যদের শরীরে সংক্রমণ ঘটেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abir chatterjees father falguni chatterjee says whole family is covid positive

Next Story
ভিন্ন অবতারে নায়িকা-সাংসদ, মৌসুনী দ্বীপের বালিয়াড়ির মাঝে গান গাইছেন মিমি, দেখুন ভিডিওmimi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com