scorecardresearch

ভূস্বর্গে জঙ্গি হামলা! উদ্ধারে আর্মি অফিসার আবির, পয়লা হিন্দি সিরিজেই চমক, দেখুন

আবির চট্টোপাধ্যায়ের পয়লা হিন্দি ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। দেখুন টিজার।

ভূস্বর্গে জঙ্গি হামলা! উদ্ধারে আর্মি অফিসার আবির, পয়লা হিন্দি সিরিজেই চমক, দেখুন
আবির চট্টোপাধ্যায়

ব্যোমকেশ, ফেলুদার চরিত্রে গোয়েন্দাগিরি সেরে এবার ভূস্বর্গে জঙ্গি হানা সামলাতে ময়দানে আবির চট্টোপাধ্যায়। প্রথম হিন্দি ওয়েব সিরিজ। আর সেখানেই বাঙালি অভিনেতাকে দেখা যাবে এক সেনা আধিকারিকের ভূমিকায়। ‘অবরোধ ২’ সিরিজের পয়লা ঝলক মুক্তি পেতেই উন্মাদনার পারদ তুঙ্গে আবির-অনুরাগীদের।

২০২১ সালেই ইঙ্গিত মিলেছিল যে এবার আবির চট্টোপাধ্যায় টলিউডে চমক দেওয়ার পর বলিউডে পা রাখতে চলেছেন। কারণ, সেইবার প্রথম দুর্গা পুজোয় কলকাতা ছেড়ে থাকতে হয়েছে অভিনেতাকে। নেপথ্যে ‘অবরোধ ২’র শুটিং। তবে সেইসময়ে হিন্দি সিরিজে ডেবিউ নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা। কিন্তু সোমবার সিরিজের টিজার শেয়ার করে সেই সুখবর ভাগ করে নিলেন সবার সঙ্গে।

পয়লা ঝলকেই গল্পের ঈঙ্গিত মিলল। সেটা কীরকম? ভূস্বর্গ কাশ্মীরে বড়সড় জঙ্গি হামলার ছক কষেছে প্রতিবেশী দেশ। গোপনে সেই খবর পেয়েই ভারতীয় সেনাজওয়ানরা প্রস্তুত হতে থাকে সেই হামলা ঠেকানোর। তবে নাশকতার বড়সড় অঙ্ক মেলানোর কাজটা মোটেই সহজ ছিল না। এরপর ওপরমহল থেকে নির্দেশ যায় আবিরের কাছে। সেনা আধিকারিকের দায়িত্ব পালনে দেশমাতৃকার সুরক্ষার্থে ময়দানে নেমে পড়েন তিনি। টিজারে বন্দুকধারী আবির চট্টোপাধ্যায়কে অ্যাকশন সিকোয়েন্সেও দেখা যায়। তারপর? বাকি গল্পটা দেখতে হলে চোখ রাখতে হবে ওটিটি প্ল্যাটফর্ম সোনি লাইভের পর্দায়।

[আরও পড়ুন: সাগ্নিকের প্রেমে পাগল ছিলেন পল্লবী, ২২ লাখি অডি-লাখ টাকার ফোন-ল্যাপটপও উপহার দেন]

আবির চট্টোপাধ্যায় ছাড়াও বলিউডের ডাকসাইটে অভিনেতা নীরজ কবি, অহানা কুমরাকে দেখা যাবে ‘অবরোধ ২’তে। রয়েছেন অনন্ত মহাদেবন, মোহন আগাসে, রাজেশ খট্টর, সঞ্জয় সূরী, বিজয় কৃষ্ণণরাও। টিজার শেয়ার করে আবির লিখেছেন, “এক নতুন যাত্রার শুরু হচ্ছে। খুব শিগগিরিই অপেক্ষার অবসান ঘটবে। ‘অবরোধ ২’র টিজার প্রকাশ্যে এসেছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abir chatterjees first hindi web series avrodhs2 released