scorecardresearch

বড় খবর

হরনাজের মিস ইউনিভার্স খেতাবে আপ্লুত উর্বশী, মঞ্চেই কেঁদে ভাসালেন অভিনেত্রী

হরনাজের সাফল্যে উচ্ছ্বসিত উর্বশী – জানালেন আন্তরিক ভালবাসা

উর্বশী রাউটেলা – হরনাজ সান্ধু

২১ বছর পর যেন নতুন করে স্বপ্ন জয়। মিস ইউনিভার্সের খেতাব পেলেন ভারতীয় কন্যা হরনাজ সান্ধু ( Harnaaz Sandhu )। আর তার এই বিজয় উৎসবেই নিজের আবেগকে ধরে রাখতে পারলেন না বলি অভিনেত্রী তথা এই প্রতিযোগিতার অন্যতম সদস্য উর্বশী রাউটেলা ( Urvashi Rautela )। ২০১৫ তে তিনি নিজেও ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন – সেই সুবাদেই ২০২১ এর অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

ইজরায়েলে মিস ইউনিভার্স উপলক্ষেই পৌঁছেছিলেন তিনি। দায়িত্বভার ছিল অনেক, বিচারকের আসনে বসেছেন বলে কথা! কিন্তু নিজের উপস্থিতিতে দেশীয় কন্যার বিজয় অনুষ্ঠান দেখে আর সামলাতে পারলেন না তিনি। কেঁদে একসার উর্বশী – ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেই জানালেন নিজের অবস্থা : ক্যাপশনে লেখেন, ‘যখন বিচারক হিসেবে সবথেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত নেওয়া হয় – আমি আনন্দে কান্না থামাতে পারছি না। ভারতের জন্য এক দারুণ গর্বের মুহূর্ত।’  

শুধু তাই নয়, হাতে ভারতীয় পতাকা নিয়ে হরনাজের সঙ্গেও সুন্দর মুহূর্ত তুলে ধরেছেন তিনি। হরনাজের রোল মডেল নাকি উর্বশী! তাঁর পাশে দাঁড়িয়ে আছেন ভেবেই উচ্ছ্বসিত মিস ইউনিভার্স, তাঁকে দেখেই ভাবতেন একদিন এই জায়গায় পৌঁছাতেই হবে – আর আজ সেই স্বপ্ন সত্যিইর প্রথম প্রহর। উর্বশীও ভালবেসে স্নেহচুম্বন এঁকে দিলেন হরনাজের গালে। 

উল্লেখ্য, ২০১৫ সালে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেও জিতে ফেরেননি উর্বশী। তারপরেও নিজের সৌন্দর্য এবং পারদর্শিতা দিয়েই বলিউডে জায়গা করে নিয়েছেন তিনি। ইজরায়েলে পৌঁছানোর পর থেকেই নানান মুহূর্তের ভিডিও শেয়ার করছিলেন অভিনেত্রী। ইজরায়েলের প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন ভগবদ-গীতা। মিস ইউনিভার্সের সভাপতি হোক কিংবা দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের মুহূর্ত – অনুরাগীদের উদ্দেশ্যে সবকিছুই তুলে ধরছিলেন উর্বশী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: About harnaaz sandhus win urvashi is in emotional paradise felt so much proud