scorecardresearch

বড় খবর

অগ্নিদগ্ধ মীরাক্কেলের আবু হেনা রনি, মীরের পোস্টে চোখে জল

রনিকে নিয়ে কী বললেন মীর?

অগ্নিদগ্ধ মীরাক্কেলের আবু হেনা রনি, মীরের পোস্টে চোখে জল
মন ভাল নেই মীরের?

আশেপাশে শুভঙ্কর দা নাই তো? .. বিখ্যাত এই উক্তির মানুষ আবু হেনা রনি অগ্নিদগ্ধ। মীরাক্কেলের বিখ্যাত আবু হেনা রনি গতকাল এক অনুষ্ঠানে আগুনে পুড়ে গিয়েছেন। শরীরের ২৫% পুড়ে গিয়েছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

ঢাকার গাজীপুর এলাকায় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে গ্যাস বেলুন ফেটে বিস্ফোরণ হয়, এবং তাতেই আগুনে পুড়ে গিয়েছেন আবু হেনা রনি। তার সঙ্গেই গুরুতর ভাবে আহত আরও চারজন। সঙ্গে সঙ্গে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকদের তরফে জানানো হয়েছে, শরীরের ২৫ শতাংশ পূড়েছে তার। অবস্থা সংকটজনক!

আরও পড়ুন [ ‘ঘ য়ে ঘুগনি, চ য়ে চপ, বঙ্গ-ফ্লপ’, মমতার ‘ঘুগনি-ব্যবসা’ নিদানকে ভয়ঙ্কর খোঁচা কমলেশ্বরের ]

বাংলাদেশের সংবাদ মাধ্যম সূত্রে খবর, এখনও বিপদমুক্ত নন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, গতকাল থেকেই হাসপাতালের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সকালে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে। রনির শ্বাসনালী দগ্ধ হয়েছে বলেই দাবি চিকিৎসকদের। পুড়ে যাওয়ার পরিমাণ অনেকটাই বেশি। ঘটনা জানতেই উদ্বিগ্ন মীর।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন, আবু হেনা রনি নিজেই একজন আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই। মীরের ভীষণ পছন্দের একজন মানুষ তথা কমেডিয়ানের মধ্যে অন্যতম রনি। তার এহেন বিপদে ভেঙে পড়েছেন মীরাক্কেলের ভক্তরাও। সোশ্যাল মিডিয়ায় সকলেই কৌতুক অভিনেতার শরীর নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন।

শুধু রনি নন, অনুষ্ঠানে উপস্থিত আরও তিনজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। রনির সঙ্গেই ভর্তি রয়েছেন, জিল্লুর রহমান। তারও শরীরের ১৯% পুড়ে গিয়েছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abu hena roni burned in a show bangladesh