scorecardresearch

বড় খবর

অনেকটাই সুস্থ আবু হেনা রনি, হাসতে হাসতে বাড়ি ফিরলেন কমেডিয়ান

স্বস্তি রনি অনুরাগীদের

অনেকটাই সুস্থ আবু হেনা রনি, হাসতে হাসতে বাড়ি ফিরলেন কমেডিয়ান
সুস্থ হচ্ছেন আবু হেনা রনি

সুস্থ হয়ে বাড়ি ফেরার পালা। আবু হেনা রনি এখন অনেকটাই সুস্থ। চিকিৎসকদের সাহায্যে সেরে উঠেছেন কৌতুক অভিনেতা।

১৭ই সেপ্টেম্বরের সেই ঘটনা তোলপাড় ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গ্যাস বেলুন ফেটে গুরুতর জখম হয়েছিলেন বাংলাদেশের আবু হেনা রনি। তড়িঘড়ি তাঁকে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন রয়েছেন দীর্ঘদিন। ডাক্তাররা আশঙ্কার কথা জানালেও এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। গতকাল সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেই কথা।

ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, “এবার বাড়ি ফেরার পালা”। ডাক্তারদের সঙ্গে নিয়েই এই ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন রনি। আর তাতে শুভেচ্ছার বন্যা। ভগবানের কাছে তাঁর উদ্দেশ্যে প্রার্থনা করেছেন অনেকেই। সেই দলে বাদ পড়েননি মীর, শ্রীলেখা এবং রজতাভ দত্ত-ও। এদিকে, অনুরাগীদের শুভেচ্ছা পেয়ে নিজেও আপ্লুত রনি। বললেন, “সকলের শুভেচ্ছা পেয়েছি। আপনাদের সকলকে ধন্যবাদ”।

গায়ে হাত পায়ে ব্যান্ডেজ, তবুও হাসি লেগে রয়েছে রনির মুখে। পরিবারের কাছে ফিরে যেতেই আগের থেকে অনেকটা স্বাভাবিক কৌতুক অভিনেতা। চিকিৎসকরা যেভাবে নিজেদের কাজ করে গেছেন তাঁর জন্য ধন্যবাদ জানিয়েছেন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম। সোশ্যাল মিডিয়ায় বললেন, “আমাদের অনুষ্ঠানে গিয়ে তাঁর এই পরিণতি একেবারেই মেনে নিতে পারছিলাম না। আজ যে তিনি সুস্থ হয়ে উঠেছেন এটাই আমাদের স্বস্তি”।

কিছুদিন আগেই, হাসপাতালে বসে আকাশের ছবি তুলে পোস্ট করেছিলেন রনি। তখন থেকেই অপেক্ষায় ছিলেন বাড়ি ফেরার। তবে চিকিৎসকরা কোনওরকম হঠকারি সিদ্ধান্ত নিতে প্রস্তুত ছিলেন না। চিকিৎসক সামন্ত লাল সেন বাংলাদেশ গণমাধ্যমে জানিয়েছিলেন, রনিকে রিলিজ করা হবে শীঘ্রই। ঘা শুকিয়ে গেলে ছেড়ে দেওয়া হবে। মানসিক ভাবে খুব শক্ত রনি। তাঁর কথামতই বাড়ি ফিরেছেন কৌতুক অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abu hena roni health update comedian release from hospital