বড় খবর

প্রকাশ্যে অর্জুনের ‘অব্যক্ত’-র পোস্টার

শহরের মানুষের কাছে আসছে ‘অব্যক্ত’, তারই প্রস্তুতি চলছে। তাইতো এদিন প্রকাশ্যে এল ছবির পোস্টার এবং সেই সঙ্গে নির্মাতারা ঘোষণা করলেন ছবি মুক্তির দিন।

Abyakto
'অব্যক্ত' ছবির পোস্টার লঞ্চে খেয়া চট্টোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায় এবং অর্পিতা চট্টোপাধ্যায়।
বক্সঅফিসে যাত্রা শুরু আগেই বেশ কয়েকটি পালক জুড়েছে ‘অব্যক্ত’-র মুকুটে। এবার শহরের মানুষের কাছে আসছে এই ছবি। প্রস্তুতি চলছে। তাইতো এদিন প্রকাশ্যে এল ছবির পোস্টার এবং সেই সঙ্গে নির্মাতারা ঘোষণা করলেন ছবি মুক্তির দিন। আগামী বছর ৩১ জানুয়ারী মুক্তি পেতে চলেছে অর্জুন দত্ত-র ‘অব্যক্ত’।

ইন্দ্রর জীবনের ওঠাপড়ার সঙ্গে কীভাবে জড়িয়ে যায় তার মা সাথী, বাবা কৌশিক ও প্রিয় কাকু রুদ্রর জীবনের গতিপথ, তাই নিয়েই তৈরি হয়েছে এ ছবির প্লট। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অর্পিতা। উত্তর কলকাতার বনেদি বাড়ির বউ সাথী। চরিত্রটার একটি নিজস্ব দৃষ্টিভঙ্গি আছে। আর অ্যাডেড ফ্যাক্টর অবশ্যই আদিল হুসেন। আদিলের চরিত্রের নাম রুদ্র। সিনেমায় অর্পিতা চট্টোপাধ্যায়ের ছেলের ভূমিকায় রয়েছে অনুভব কাঞ্জিলাল। আর সত্যান্বেষীর পর আবার পর্দায় ফিরেছেন অনির্বাণ ঘোষ।

Abyakto poster
‘অব্য়ক্ত’ ছবির পোস্টার।

আরও পড়ুন, বছর দশ পার করে ছোটপর্দায় ফিরছেন পার্নো

অর্পিতা ও অনুভব ছাড়াও ছবিতে অভিনয় করেছেন আদিল হুসেন, খেয়া চট্টোপাধ্যায়, অনির্বাণ ঘোষ, দেবযানী চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী। ইন্দ্রর ছোটোবেলার চরিত্রে দেখা যাবে সোমান্তক মৈত্রকে। ২৪ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ কম্পিটিশন সেকশনে। ইন্দো-জার্মান ফিল্ম উইকে সেরা আঞ্চলিক ছবির সম্মান পেয়েছে ‘অব্যক্ত’। ছবির জন্য ইফিতে মনোনয়ন পেয়েছিল এই ছবি। এবার কলকাতার দর্শকের সামনে আসতে চলেছে ‘অব্যক্ত’।

এর আগে পরিচালক ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে অব্যক্ত নিয়ে জানিয়েছিলেন, ”আদিল হুসেনের সঙ্গে কাজ করাটাই শিক্ষণীয়। আর অর্পিতা? ‘‘ওঁকে মাথায় রেখেই তো স্ক্রিপ্ট বানানো’’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abyakto releasing on january arpita chatterjee adil hussain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com